মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

সরকারি নির্দেশ অমান্য করে গোদাগাড়ীতে হাট

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৫ মার্চ, ২০২০
  • ৮৫ বার পড়া হয়েছে
বাংলা৭১নিউজ,গোদাগাড়ী(রাজশাহী)প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে বারবার গণজমায়েত থেকে দুরে থাকার কথা বলা হলেও, সরকারি নির্দেশনা অমান্য করে গোদাগাড়ী হাটপাড়ায় হাট বসেছিল।
জানা যায়, সপ্তাহের প্রতি শনিবার ও মঙ্গলবার উপজেলার হাটপাড়া বাজারে জমজমাট ভাবে এই হাট বসে থাকে। করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা জুড়েই গণজমায়েত হয় এমন ধরনের হাট বন্ধ ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। কিন্তু সরকারী নির্দেশনা অমান্য করে হাটপাড়া বাজারে সকল ধরনের হাট চলমান থাকায় গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলাম সরকার  পুলিশকে সাথে নিয় তা বন্ধ করে দিয়েছেন।
গত সোমবার সকালে উপজেলা নির্বাহী অফিসার স্বাক্ষরিত এক চিঠিতে উপজেলার সকল হাট বন্ধ করার নির্দেশ দেওয়া হয়। সরকারের পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত গণজমায়েত হয় এরকম হাট বন্ধ থাকবে।
এ বিষয়ে জানতে চাইলে গোদাগাড়ী পৌর মেয়র মুনিরুল ইসলাম বাবু বলেন, হাট বন্ধ থাকার পরেও বসে গেছে । আমরা মসজিদে মসজিদে মাইকিং করে হাট বন্ধ করে দিয়েছি।
উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাজমুল ইসলাম সরকার বলেন, হাটপাড়া হাটে গণজমায়েতের কথা শুনে আমি সেখানে পুলিশ পাঠিয়েছি। তাৎক্ষনিক হাট বন্ধ করে দেয়া হয়েছে। তবে আমরা সবাইকে সচেতন করেছি এবং গণজমায়েত কমিয়েছি।
বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com