শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

সরকার আমাদের বুকের ওপর বসে আছে: ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৭ নভেম্বর, ২০১৭
  • ৭৮ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, টাঙ্গাইল প্রতিনিধি: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমানে অত্যাচারী, নির্যাতনকারী, হত্যাকারী ও জালেম সরকার আমাদের বুকের ওপর বসে আছে। এই সরকারের হাত থেকে মুক্তি পাওয়ার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করছি, তিনি যেন আমাদের সেই শক্তি দেন।

আজ সকালে টাঙ্গাইলের সন্তোষে মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মাজারে শ্রদ্ধা নিবেদনের পর তিনি এ কথা বলেন।

এ সময় বিএনপি নেতা ঘোষণা দেন, সহায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবি আন্দোলনের মাধ্যমে আদায় করা হবে। এ জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

আজ মওলানা ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে তার প্রতি শ্রদ্ধা জানাতে দলের নেতাকর্মীদের নিয়ে সন্তোষের মাজারে আসেন মির্জা ফখরুল।

এ সময় তার সঙ্গে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি শামছুল আলম তোফা, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে মির্জা ফখরুলের আগমন কেন্দ্র করে সন্তোষে জেলা বিএনপির বিবদমান দুটি পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

মির্জা ফখরুলের সঙ্গে জেলা বিএনপির বর্তমান নেতৃবৃন্দ ভাসানীর মাজারে যান।

অন্যদিকে বিদ্রোহী অংশের নেতাকর্মীরা ভাসানী বিশ্ববিদ্যালয়ের প্রথম গেট এলাকায় অবস্থান নেন। পুলিশ তাদের মাজারের দিকে যেতে বাধা দেয়।

পরে মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে মির্জা ফখরুলকে নিয়ে জেলা বিএনপির নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেট দিয়ে মাজার এলাকা ত্যাগ করেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com