বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাতক্ষীরায় পাউবো’র কাজে দূর্নীতি: ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রতিমন্ত্রীর স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে গুলি, অবস্থা আশঙ্কাজনক টিসিবির জন্য ১০ হাজার টন মসুর ডাল কিনছে সরকার কিশোরীকে ধর্ষণের পর হত্যা, মৌলভীবাজারে দুজনের মৃত্যুদণ্ড রোহিঙ্গা ক্যাম্পে নাশকতা চালাতে পাহাড়ে আস্তানা গাড়েন আরসা সদস্যরা দুরারোগ্য রোগে আক্রান্তদের দ্রুত আর্থিক সহায়তা দেওয়ার সুপারিশ ২য় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ৫৪৫৬ প্রার্থী ফের চোখ রাঙাচ্ছে ডেঙ্গু, একদিনে কাড়লো ৩ প্রাণ খালে ময়লা ফেললে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে: মেয়র আতিক ঈদের আগে শ্রমিকদের বেতন-বোনাস দেওয়ার সিদ্ধান্ত বিশ্বকাপ খেলতে রাতে দেশ ছাড়ছে বাংলাদেশ দল গাইবান্ধায় ধান কাটার সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু বাংলাদেশ ব্যাংকে প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না হলে কঠোর আন্দোলন জাল জন্মনিবন্ধন তৈরি চক্রের দুই সদস্য গ্রেপ্তার কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট দেশের ১৩ গুণীজনকে সম্মাননা প্রদানের উদ্যোগ রাষ্ট্রীয় চুক্তির মাধ্যমে এক লাখ ৭০ হাজার টন সার কিনবে সরকার খুলনা বিভাগে বিদ্যুতের ২৫টি উপকেন্দ্র, ব্যয় হবে ৬০৮ কোটি টাকা বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও ঘনিষ্ঠ করতে চায় যুক্তরাষ্ট্র আত্মসমালোচনা ছাড়া প্রকৃত মানুষ হওয়া সম্ভব নয়: ধর্মমন্ত্রী

সম্পদের তথ্য গোপনের মামলায় মওদুদের স্থগিতের আবেদন খারিজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৮ এপ্রিল, ২০১৯
  • ৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) তথ্য গোপন মামলার কার্যক্রম স্থগিত চেয়ে করা আবেদন খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। ফলে বিচারিক আদালতে তার বিরুদ্ধে মামলাটি চলবে বলে জানিয়েছেন দুদকের আইনজীবী। আজ বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এস এম কুদ্দুস জামানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

মামলার কার্যক্রম স্থগিত চেয়ে মওদুদ আহমদের আবেদনের পক্ষে তিনি নিজেই শুনানি করেন। তার সঙ্গে ছিলেন আইনজীবী আবদুল্লাহ আল মাহমুদ। দুদকের পক্ষে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান।

বাংলা৭১নিউজ/এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com