শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস

সমুদ্র পথে মালয়েশিয়াগামী ২২ রোহিঙ্গাসহ আটক ৩২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩০ মার্চ, ২০১৯
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কক্সবাজার জেলা প্রতিনিধি: সমুদ্র পথে মালয়েশিয়া যাওয়ার চেষ্টাকালে ২২ রোহিঙ্গাসহ ৩২ জনকে আটক করা হয়েছে। শনিবার ভোরে কক্সবাজারের সেন্টমার্টিনের ছেড়াদ্বীপসহ উপকূলের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন কোস্টগার্ড সেন্টমার্টিন স্টেশনের ইনচার্জ লে. কমান্ডার শেখ মাহমুদ হাসান।তিনি জানান, আটকদের মধ্যে ২২ জন রোহিঙ্গা এবং তিনজন দালাল রয়েছে।

পুলিশের সহায়তায় অভিযানে একটি ট্রলারও জব্দ করা হয়েছে।আটক দালালরা হলেন- সেন্টমার্টিনের বাসিন্দা মোহাম্মদ কবির, মোহাম্মদ আবদুল্লাহ, মোহাম্মদ হোসেন।কোস্টগার্ড কর্মকর্তা শেখ মাহমুদ হাসান বলেন, সমুদ্রপথে রোহিঙ্গাদের মালয়েশিয়া পাচার করা হচ্ছে- এমন সংবাদ পেয়ে সেন্টমার্টিন উপকূলের বিভিন্ন স্থানে স্থানীয় পুলিশ ফাঁড়ির সদস্যদের নিয়ে অভিযান চালানো হয়। অভিযানে ছেড়াদ্বীপ ও সেন্টমার্টিনের বিভিন্ন স্থানে জড়ো করে রাখা ৩২ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে ২২ জন রোহিঙ্গা রয়েছে। রয়েছে তিন দালালও। আইনগত ব্যবস্থা নিতে আটকদের টেকনাফ থানায় নেয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসড

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com