রবিবার, ১২ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল আরো জনশক্তি নেবে সৌদি আরব সুপারিশের কার্যকারিতা নেই, জল ঘোলা করার চেষ্টা হচ্ছে: মন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে ইতালির রাষ্ট্রদূতের সাক্ষাৎ চোরাচালানের ৩৪৪ মোবাইল ফোন জব্দ, কারবারি গ্রেপ্তার বাইকারদের বিক্ষোভ মোটরসাইকেল ৩০ কিলোমিটারের ঠেলাগাড়ি নয় বিক্ষোভে উত্তাল পাকিস্তানের আজাদ কাশ্মির, নিহত ১ পুলিশ মালয়েশিয়ার শ্রমবাজারের ক্ষতি করছে ‘মিডল ম্যান’ চামড়া ব্যবসায়ীদের ঋণ পেতে সুপারিশ করা হবে: শিল্পমন্ত্রী বেনেট-রাজায় জিম্বাবুয়ের বড় জয় ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে পারস্পরিক কল্যাণের ভিত্তিতে’

সমাবেশের অনুমতি নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না-আ.লীগ সাধারণ সম্পাদক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ৯৪ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি পাওয়ার জন্য বিএনপিকে ধৈর্য ধরার পরামর্শ দিয়ে  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,  “চিৎকার চেঁচামেচি না করে ধৈর্য ধরুন, অনুমতি পেয়ে যাবেন।”

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আজ শনিবার সকালে শাহবাগে জাতীয় জাদুঘরে শেখ রাসেল শিশু কিশোর পরিষদের অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “পুলিশের আইজিপির সঙ্গে কথা বলেছি, চিৎকার-চেঁচামেচি করবেন না, ধৈর্য ধরুন, অনুমতি পেয়ে যাবেন। অহেতুক এ নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না। পুলিশ প্রস্তুতি নিচ্ছে।”

তিনি আরো বলেন, “গতকাল টক শোতে দেখলাম তারা বলছে, পুলিশের কেন অনুমতি নিতে হবে। শোনেন, পুলিশের অনুমতি একটা নিয়ম, সরকারি দলকেও অনুমতি নিতে হয়।”

কাদের বলেন, “প্রধানমন্ত্রী সোহরাওয়ার্দী উদ্যান সবার জন্য উন্মুক্ত করে দিয়েছেন। প্রয়োজন হলে মুক্তমঞ্চ করে দেব, দরকার হলে মাইক ফিট করে দেব।“ ।

সেই সঙ্গে বিএনপিকে ‘নাটক’ না করতে সতর্ক করে দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

তিনি বলেন, “১০ বছরে ১০ মিনিটও রাস্তায় দাঁড়াতে পারেননি, তারপরও সমাবেশের অনুমতি পাওয়ার সঙ্গে সঙ্গে বলবে, ‘সরকার বাধ্য হয়ে অনুমতি দিয়েছে’। অনুমতি পেয়ে যাবেন, তবে এ নিয়ে যেন কোনো নাটক না হয়।”

এর আগে পুলিশের অনুমতি না পাওয়ার কথা জানিয়ে গত শুক্রবার বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছিলেন, রবিবারের অনুমতি দেওয়া হলেও তাদের আপত্তি নেই।  সূত্র: কালের কণ্ঠ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com