মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

সমন্বয়করা চলে গেছে, তাদের বাধা দেওয়া হয়নি : আইনমন্ত্রী

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

ডিবির হেফাজত থেকে বৈষম্যবিরোধী কোটা সংস্কার আন্দোলনের ছয় সমন্বয়ক বাসায় ফিরে গেছেন বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। বাসায় ফেরার বিষয়ে তাদের কোনো ধরনের বাধা দেওয়া হয়নি বলেও জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (১ আগস্ট) সচিবালয়ে আইন মন্ত্রণালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, এটা সঠিক যে তারা (ছয় সমন্বয়ক) নিজেদের নিরাপত্তার জন্যই আমাদের কাছে নিরাপত্তা চেয়েছিল। সে ব্যাপারে জিডিও করা আছে। ফলে আজ যখন তারা বলছে তাদের নিরাপত্তার আর প্রয়োজন নেই এবং তারা যখন চলে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছে, তখন আমরা তাদের কোন বাধা দেইনি। তারা চলে গেছে, সেটিও আপনাদের জানানো প্রয়োজন। 

তিনি বলেন, ছয় সমন্বয়কের নিরাপত্তার জন্য তাদের ডিবিতে নিয়ে যাওয়া হয়েছিল, সে বিষয়টিকে চ্যালেঞ্জ করে  হাইকোর্ট ডিভিশনে একটি মামলা করা হয়েছিল। হাইকোর্ট ডিভিশনে এই মামলাটি চলাকালে আমি গতকাল শুনেছি, একজন বিচারপতি অসুস্থ হিসেবে ছুটি নিয়েছেন। 

আনিসুল হক বলেন, আমি গতকাল পর্যন্ত জানতাম তিনি অসুস্থ হিসেবে একদিনের জন্য ছুটি নিয়েছেন। আমি গত রাতে জানতে পারি তিনি আজও ছুটিতে আছেন। ফলে হাইকোর্ট ডিভিশনে যে মামলাটি আজকে শুনানি হওয়ার কথা ছিল, সেটি আজকেও শুনানি হবে না।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com