বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

সবাই সাঁতরে পারে উঠলেও ডুবে যান অন্তঃসত্ত্বা রোজিনা

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

আশুলিয়ায় তুরাগ নদে নৌকাডুবিতে রোজিনা বেগম (২২) নামের এক অন্তঃসত্ত্বা নারীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। সোমবার দুপুর ১২টার দিকে আশুলিয়ার তৈয়বপুর এলাকায় নৌকাডুবিতে নিখোঁজ ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে সকাল ৮টার দিকে তৈয়বপুরে নৌকা পারাপারের সময় ৩০ থেকে ৩৫ জন লোক নিয়ে নৌকাটি ডুবে যায়। এ সময় সবাই পারে উঠতে পারলেও নিখোঁজ ছিলেন রোজিনা বেগম।

নিহত রোজিনা বেগম রংপুর জেলার বদরগঞ্জ থানার নয়াপাড়া গ্রামের আশিকুর রহমান স্ত্রী। বর্তমানে আশুলিয়ায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

ফায়ার সার্ভিস জানায়, আশুলিয়া তৈয়বপুর থেকে নৌকা করে জিরাবো আসার পথে মাঝখানে নৌকাডুবি হয়। এ সময় সবাই উঠতে পারলেও অন্তঃসত্ত্বা রোজিনা বেগম নিখোঁজ হন। পরে অভিযান চালিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল তার মৃতদেহ উদ্ধার করে।

টঙ্গী ফায়ার সার্ভিসের লিডার ইদ্রিস হোসেন বলেন, ‘তুরাগ নদে নৌকাডুবির খবর পেয়ে ডুবুরিদল অভিযান চালিয়ে নিখোঁজ নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আর নিখোঁজের কোনো তথ্য না থাকায় আমরা অভিযান সমাপ্ত করেছি। মূলত অতিরিক্ত লোক ওঠানোর কারণেই এই নৌকাডুবি। নদীতে কোনো ঢেউ বা স্রোত ছিল না। নিহতের মরদেহ স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে স্বজনের কাছে হস্তান্তর করা হয়। ‘

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com