রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এখনো চলছে অটোরিকশাচালকদের বিক্ষোভ, ৩ বাস ভাঙচুর সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয়

সব দলের অংশগ্রহনে জাতীয় নির্বাচনের উদ্যোগ নিচ্ছে ইসি- ফজলে রাব্বি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ হুমায়ুন কবির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব রাজনৈতিক দলের অংশগ্রহন নিশ্চিৎ করতে উদ্যোগ নিচ্ছে নির্বাচন কমিশন (ইসি) ।

আজ বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়ায় হিজড়া জনগোষ্ঠির পূনবাসনকল্পে প্রতিষ্ঠিত একটি বিউটি পার্লার উদ্বোধন করতে এসে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন তিনি।
ফজলে রাব্বি মিয়া বলেন, দেশের সাধারণ নাগরিক হিসেবে আমরা চাইব সব দলের অংশগ্রহনে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন বাংলাদেশে হোক। নির্বাচন কমিশন সে লক্ষে কাজ করছে বলে তিনি উল্লেখ করেন।

পরে ডিপুটি স্পিকার যোগ দেন ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনস মাঠে ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশন ও বন্ধু তোমাকে চাই এর যৌথ উদ্যোগে আয়োজিত “বাংলাদেশ ও ভারত ফ্রেন্ডশিপ ফেস্টিবাল অফ ফিজিক্যালি চ্যালেঞ্জড পিপলস ২০১৮” অনুষ্ঠানে। বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে ব্যতিক্রমী অনুষ্ঠানের আয়োজনে সার্বিক সহযোগিতা করে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ।

দিনব্যাপী এই অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি। স্থানীয় সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধূরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফজিলাতুন নেসা বাপ্পি এমপি, পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মিজানুর রহমান, পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, পুলিশের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান, ব্রাহ্মিণবাড়িয়া পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির প্রমুখ।

সভায় বক্তারা বলেন, প্রতিবন্ধীরা এখন আর বোঝা নয়। তারা সমাজ তথা দেশের উন্নয়নেও ভূমিকা রাখছেন। তাই বিশ্ব ভালবাসা দিবসে প্রতিবন্ধিদের জন্য ভালবাসার যে আয়োজন করা হয়েছে তা অনুকরণীয়। এভাবে প্রতিবন্ধিদের জন্য ভালবাসা ছড়িয়ে পড়ুক সারা দেশে।

বর্ণাঢ্য এই আয়োজনে সেলিবেট্রি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত ফুটবলার কায়সার হামিদ, এটিএন বাংলার প্রধান নির্বাহী সম্পাদক জ.ই মামুন, চিত্রনায়ক ফারুক, অভিনেত্রী মেহের আফরোজ শাওন প্রমুখ। দিনব্যাপী অনুষ্ঠানে দু’দেশের প্রতিবন্ধি, হিজড়া এবং অন্ধশিল্পীরা সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com