রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

সন্তানদের পাড়ে বসিয়ে নদীতে নেমে আর ফিরলেন না মা

কুড়িগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে নেমে মোছা: খোদেজা বেগম (২৭) নামের এক গৃহবধূর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

খোদেজা বেগম সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের চর কৃষ্ণপুর গ্রামের মো. খয়শের আলীর মেয়ে ও একই গ্রামের দিনমজুর মো. ছয়ফুল ইসলামের স্ত্রী।

পরিবার ও স্থানীয়রা জানান, খোদেজা বেগম দুই শিশু সন্তানসহ ধরলা নদীতে গোসল করতে যান। পরে সন্তানদের পাড়ে বসিয়ে নদীতে নেমে নিখোঁজ হন তিনি। পাড়ে বসে থাকা তার সন্তানরা দীর্ঘ সময় মাকে দেখতে না পেরে কান্নাকাটি শুরু করে।

স্থানীয়রা এসময় দৌড়ে এসে পানিতে নেমে খোদেজা বেগমকে খোঁজাখুঁজি শুরু করেন। প্রায় একঘণ্টা পর ঘটনাস্থল থেকে ১০০ ফুট দুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

মোগলবাসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহফুজার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com