মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না

ফরিদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

ফ্যাসিস্ট সরকার চলে গেছে কিন্তু তাদের দোসররা এখনো আত্মগোপন করে আছে উল্লেখ করে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-প্রস্তুতি বিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন বকুল বলেছেন, প্রশাসনে এখনো ছাত্রলীগ, যুবলীগের লোকদের বসানো হচ্ছে। সুযোগ পেলেই তারা আঘাত করবে আমাদের ওপর।

অন্তর্বর্তী সরকারের উদ্দেশে তিনি বলেন, সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না। গতি বাড়ান। এক্সপ্রেসওয়ের মতো না পারেন অন্তত লোকাল ট্রেনের মতো চলেন। যদি এখনো মানুষের দুঃখ-কষ্ট লাঘব করতে না পারেন, তাহলে কিন্তু জনগণ আবার ঘুরে দাঁড়াবে।

‘আমরা বিএনপি পরিবার’-এর উদ্যোগে ছাত্র-জনতার আন্দোলন চলাকালে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে ফরিদপুরে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির এই নেতা। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে শহরের কাঠপট্টিতে জেলা বিএনপি কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসার সভাপতিত্বে ও সদস্যসচিব একে কিবরিয়া স্বপনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আমরা বিএনপি পরিবারের আহ্বায়ক আতিকুর রহমান রুমন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন আমরা বিএনপি পরিবারের উপদেষ্টা আলমগীর কবির, মহিলা দলের যুগ্ম সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ ও মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম।

এসময় ছাত্র আন্দোলনে ফরিদপুরে নিহত আটজনের পরিবারের প্রতিনিধিদের হাতে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে আর্থিক সহায়তা তুলে দেন অতিথিরা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com