শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা ৩০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীদের

‘সংসদে প্রশ্নোত্তর পর্বে কোটা পদ্ধতি নিয়ে কথা বলতে পারেন প্রধানমন্ত্রী’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১১ এপ্রিল, ২০১৮
  • ১১২ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ,ঢাকা: কোটা পদ্ধতি নিয়ে জাতীয় সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথা বলতে পারেন। এ জন্য সবাইকে ধৈর্য ধারণ করতে বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বুধবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক বৈঠক শেষে এ কথা জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

সরকারি চাকরিতে কোটা ৫৬ শতাংশ থেকে কমিয়ে ১০ শতাংশে নামিয়ে আনাসহ পাঁচ দফা দাবিতে আন্দোলন গড়ে ‍তুলেছে শিক্ষার্থীরা। সোমবার এক মাসের জন্য আন্দোলন স্থগিত করলেও ২৪ ঘণ্টার মধ্যে আবার আন্দোলনে ফেরে শিক্ষার্থীরা।

এদিকে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও রাজধানীতে সড়কে অবস্থান নিয়েছে বুধবার।

আজ সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আন্দোলনকারী সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর কাছ থেকে কোটা সংস্কার বিষয়ে সুনির্দিষ্ট বক্তব্য দাবি করা হয়। সাত দিনের মধ্যে এই বক্তব্য দিতে সময় বেঁধে দেয় আন্দোলনকারীরা। ততদিন আন্দোলন চলবে বলে জানায় তারা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সংসদে আজ প্রথানমন্ত্রীর প্রশ্নোত্তর পর্ব আছে।  দেখা যাক, সেখানে তিনি কী বলেন।’

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com