শনিবার, ২৯ জুন ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বালু বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে এনা পরিবহনের চালক নিহত রাতের পার্টিতে শাহরুখ কন্যার সঙ্গে কে ট্যাংকসহ নদীতে ডুবে পাঁচ ভারতীয় সেনার মৃত্যু অগ্রণী ব্যাংক কর্মীদের ই-মেইল হ্যাক, পুনরুদ্ধার দাবি আল্লাহর ওপর ভরসা যেভাবে রিজিক নিশ্চিত করে মাদককে ‘না’ বলতে পারাটাই স্মার্টনেস : ডিএনসিসি মেয়র হজে ৫৪ বাংলাদেশির মৃত্যু, দেশে ফিরেছেন ২৮ হাজার ৯৪১ হাজি নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা দুই মাস পর চালু হলো দ্বিতীয় সাবমেরিন ক্যাবল প্রধানমন্ত্রীর বেইজিং সফরে পারস্পরিক অংশীদারিত্ব শক্তিশালী হবে টি-২০ বিশ্বকাপ ফাইনাল দক্ষিণ আফ্রিকার প্রথম নাকি ভারতের দ্বিতীয় রাজশাহীতে শাহরিয়ারকে অবাঞ্ছিত ঘোষণা, কুশপুতুল দাহ বাস উল্টে নিহত ১, ঢাকা-চট্টগ্রামমুখী লেনে যান চলাচল বন্ধ বাজেট পাস কাল থাকছে কালো টাকা সাদা করার সুযোগ এইচএসসি পরীক্ষা শুরু কাল, মানতে হবে যেসব নির্দেশনা ১৪৪ ধারা জারির নোটিশ দিতে গিয়ে সংঘাতে পুলিশ-বিবাদি! মুম্বাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ চাঁদপুরে একের পর এক দেখা মিলছে রাসেলস ভাইপারের মুসলিম দেশ ঐক্যবদ্ধ থাকলে গাজার বিপর্যয় রোধ করা যেত ঢাকায় আজ বিএনপির সমাবেশ, আ. লীগের আলোচনা সভা

সংগীতশিল্পী-অভিনেত্রীর মরদেহ উদ্ধার

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে

সংগীতশিল্পী, অভিনেত্রী বিজয়লক্ষ্মী ওরফে মল্লিকা রাজপুতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) উত্তরপ্রদেশের সুলতানপুরের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ইন্ডিয়া টিভি এ খবর প্রকাশ করেছে।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, কোতয়ালি নগরের সীতাকুণ্ডু এলাকায় অবস্থিত মল্লিকার বাড়ি। এ বাড়ির একটি ফ্ল্যাটে ফ্যানের সঙ্গে ঝুলছিল তার মরদেহ। পরে স্থানীয় পুলিশ গিয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পরে পঞ্চায়েত নামা পূরণ করে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

এ ঘটনা কখন ঘটেছে তা বাড়ির অন্য কেউ জানেন না। এ বিষয়ে মল্লিকার মা সুমিত্রা সিং বলেন, ‘আগে দরজা বন্ধ ছিল। কিন্তু লাইট জ্বালানো ছিল। আমরা তিনবার চেষ্টা করেও দরজা খুলতে পারিনি। সর্বশেষ জানালায় উঁকি দিয়ে দেখি আমাদের মেয়ে ঝুলে আছে। এরপর আমার স্বামী ও অন্যদের ডাকি। কিন্তু ততক্ষণে সব শেষ হয়ে গেছে।’

এ ঘটনা প্রসঙ্গে পুলিশ অফিসার শ্রীরামা পাণ্ডে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

পাঁচ-ছয় বছর আগে শিন্দে জর্নাদন নামে এক ব্যক্তিকে বিয়ে করেন মল্লিকা। তারপর থেকে সংসারে অশান্তি লেগেই থাকত। আর এ কারণে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়ে থাকতে পারেন বলে পুলিশের ধারণা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com