বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

শেষ বলে জিতল মুস্তাফিজদের হায়দরাবাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১১ মে, ২০১৬
  • ৯৪ বার পড়া হয়েছে
বল করছেন কাটার মাস্টার মুস্তাফিজ

বাংলা৭১নিউজ, ডেস্ক: রাইজিং পুনে সুপারজায়ান্টসের বিপক্ষে আজ ব্যাটিংটা ভালো হয়নি সানরাইজার্স হায়দরাবাদের।

নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ১৩৭ রান। ১৩৮ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৩ রানে থামে ধোনির দল। ফলে শেষ ওভারের শেষ বলে ৪ রানের দারুণ এক জয় পায় ডেভিড ওয়ার্নারের হায়দরাবাদ।

শেষ ওভারে জয়ের জন্য ১৪ রান প্রয়োজন ছিল পুনের। সেখানে ২০তম ওভারের প্রথম ৫ বলে ১০ রান নিতে পারে রাইজিং পুনে। শেষ বলে জয়ের জন্য প্রয়োজন ছিল ৫ রান। সেখানে অবশ্য কোনো রান নিতে পারেননি বোলার অ্যাডাম জাম্পা। ফলে ৪ রানে হেরে যায় ধোনির দল।

এ জয়ের ফলে ১০ ম্যাচের ৭টিতে জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে মুস্তাফিজদের হায়দরাবাদ। অন্যদিকে এই হারের ফলে আইপিএলের চলতি আসর থেকে এক প্রকার বিদায় নিশ্চিত হয়েছে ধোনির দলের।

ব্যাট হাতে পুনের জর্জ বেইলি সর্বোচ্চ ৩৪ রান করেন। ৩০ রান করেন ধোনি। ২৯ রান আসে অশ্বিনের ব্যাট থেকে।

বল হাতে আজ কাটার মাস্টার মুস্তাফিজ ৪ ওভার বল করে ২৪ রান দিয়ে কোনো উইকেট পান না। ৪ ওভারে ২৯ রান দিয়ে ৩ উইকেট নেন আশিষ নেহরা। একটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার, স্রান ও হেনরিকোয়েস।

এর আগে হায়দরাবাদের ১৩৭ রানের ইনিংসে সর্বোচ্চ ৩৩ রান আসে শিখর ধাওয়ানের ব্যাট থেকে। ৩২ রান করেন উইলিয়ামসন। ২৩ রান আসে যুবরাজের ব্যাট থেকে। দীপক হুদা করেন ১৪ রান। এ ছাড়া ওয়ার্নার ১১ ও হেনরিকোয়েস ১০ রান করেন। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেননি।

বল হাতে রাইজিং পুনে সুপারজায়ান্টসের অস্ট্রেলিয়ান বোলার অ্যাডাম জাম্পা ৪ ওভারে ১৯ রান দিয়ে রেকর্ড ৬ উইকেট নেন। ফলে ম্যাচসেরার পুরস্কারটি তার হাতেই উঠেছে।

বাংলা৭১নিউজ/সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com