শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা ৩০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীদের জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিউটন গ্রেপ্তার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ঢাকায় আসছেন কানাডার ইন্দো-প্যাসি‌ফিক বা‌ণিজ্য প্রতি‌নি‌ধি পার্লামেন্টের নারী স্পিকারদের সামিট এক অনবদ্য প্ল্যাটফর্ম

শেখ হাসিনার নেতৃত্ব সুন্দর বাংলাদেশ গড়ব- স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশ একটি সম্ভাবনাময় দেশ। ছোট একটি ভূখণ্ডে সাড়ে ১৬ কোটি মানুষের বাস। প্রতিদিনই নতুন নতুন চ্যালেঞ্জ মোকাবিলা করতে হয়। এমনই একটি চ্যালেঞ্জ হলো রোহিঙ্গা সমস্যা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব সমস্ত চ্যালেঞ্জ মোকাবিলা করে সুন্দর বাংলাদেশ গড়বো।
বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মগবাজারে নয়াটোলো-হাতিরঝিল সংযোগ সড়কের নির্মাণ কাজ উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা আকাশচুম্বি উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সবাই মনে করে বাংলাদেশকে যদি মধ্যম আয়ের দেশ করতে হয়, জঙ্গিবাদমুক্ত দেশ গড়তে হয়, তাহলে শেখ হাসিনার কোন বিকল্প নাই। তাই আবারও শেখ হাসিনাকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান তিনি।
এ সময়, বিভিন্ন স্মারক ও চুক্তির কারণে বিদেশে পলাতক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বুদ্ধিজীবী হত্যা মামলার আসামীদের দেশে ফিরিয়ে আনতে বিলম্ব হচ্ছে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী। পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় যৌথভাবে সব জটিলতা নিরসন করে, আসামীদের দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনা সম্ভব হবে বলেও আশা জানান তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com