রবিবার, ১২ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার কার্যক্রম নিয়ে মতবিনিময় সভা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ আগস্ট, ২০১৮
  • ৩৬১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি:  নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়’ প্রতিষ্ঠার কার্যক্রম নিয়ে জেলার উন্নয়ন সমন্বয় বিষয়ক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিক উল্লাহ্ খান।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার  জয়দেব চৌধুরী, নেত্রকোনা জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, নেত্রকোনা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মতিয়র রহমান খান, সাধারণ সম্পাদক, সাবেক এমপি আশরাফ আলী খান খসরু, নেত্রকোনা পৌরসভার মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, জিপি অ্যাডভোকেট আমিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নূর খান মিটু, নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল আমীন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম কামরুল হাসান শাহীন, জেলা রেডক্রিসেন্টের সেক্রেটারী গাজী মোজাম্মেল হোসেন টুকু প্রমুখ।

সভায় প্রধান অতিথি আরিফ খান জয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষার প্রসার, এর গুণগত মান বৃদ্ধি এবং বিজ্ঞান মনষ্ক দক্ষ জাতি গঠনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। আগামী প্রজন্মকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অবহেলিত নেত্রকোনায় তার নামে একটি সরকারী বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছেন। এ জন্য তিনি প্রধানমন্ত্রীকে নেত্রকোনাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। নেত্রকোনায় শেখ হাসিনা বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠার সার্বিক কার্যক্রম যাতে দ্রুততার সাথে এগিয়ে যেতে পারে তার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। সভাশেষে অতিথিবৃন্দ সকলকে নিয়ে শহরতলীর রাজুর বাজার এলাকায় বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার জন্য নির্ধারিত স্থান পরিদর্শণ করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com