রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু

শীর্ষে সাকিব, চারে মঈন আলী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১১ জুলাই, ২০১৭
  • ১০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে লর্ডস টেস্টে ব্যাট ও বল হাতে আলো ছড়িয়েছেন মঈন আলী। ব্যাট হাতে দুই ইনিংস মিলে করেছেন ৯৪ রান (৮৭+৭)। বল হাতে নিয়েছেন ১০ উইকেট (৪+৬)। তার অসাধারণ নৈপুণ্যে প্রোটিয়াদের ২১১ রানে উড়িয়ে দিয়েছে ইংল্যান্ড।

লর্ডস টেস্টে ইংলিশদের জয়ের নায়ক মঈনই। প্রোটিয়াদের বিপক্ষে দুর্দান্ত এ পারফরম্যান্সের ফলও পেয়েছেন এই অলরাউন্ডার হাতেনাতে।

আইসিসির সর্বশেষ টেস্ট অলরাউন্ডারদের র‌্যাংকিংয়ে দুই ধাপ এগিয়েছেন তিনি।

ছয় নম্বর থেকে চারে উঠে এলেন মঈন। তার সংগ্রহ ৩৮৪ রেটিং পয়েন্ট। স্বদেশি অলরাউন্ডার বেন স্টোকসকে পেছনে ফেলেছেন মঈন। স্টোকস নেমে গেছেন পাঁচে। এই পেস-অলরাউন্ডারের রেটিং পয়েন্ট ৩১৯।

এদিকে টেস্ট অলরাউন্ডার র‌্যাংকিংয়ে শীর্ষেই আছেন সাকিব আল হাসান। বাংলাদেশি এই তারকার ৪৩১ রেটিং পয়েন্ট। সাকিবের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন রবীন্দ্র জাদেজা। এই

ভারতীয় অলরাউন্ডারের ৪২২ রেটিং পয়েন্ট। তৃতীয় স্থানে আরেক ভারতীয় রবিচন্দ্রন অশ্বিন। তার রেটিং পয়েন্ট ৪১৩। ওয়েবসাইট।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com