শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

শিশুকে ধর্ষণের পর হত্যা করায় যুবকের মৃত্যুদণ্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৯
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,শেরপুর প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ি উপজেলার পানিহাতা এলাকার এক গারো শিশুকে ধর্ষণের পর হত্যার দায়ে এক গারো যুবকের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে শেরপুর নারী ও শিশু নির্যতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আখতারুজ্জামান এ মৃত্যুদণ্ডাদেশ দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত কান্তি মারাক পানিহাতা গ্রামের নিতিশ মান্দার ছলে।

আসামির উপস্থিতিতে এ রায় দেয়া হয়েছে। একই সঙ্গে আসামিকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার টাকা ভিকটিমের পরিবারকে ক্ষতিপূরণ হিসেবে দিতে বলেছেন বিচারক।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি গোলাম কিবরিয়া বলেন, ২০১৩ সালের ৩০ মার্চ সন্ধ্যা ৭টার দিকে নালিতাবাড়ি উপজেলার পানিহাতা গ্রামের তিন সন্তানের জনক কান্তি মারাকের বাড়িতে বেড়াতে আসে প্রতিবেশী গ্যাব্রিয়েল দিউয়ার আট বছরের শিশু। এ সময় বাড়িতে কেউ না থাকায় শিশুটিকে ধর্ষণ করে কান্তি মারাক। চিৎকার শুরু করেলে শিশুটিকে শ্বাসরোধে করে হত্যা করে বাড়ির পাশের জঙ্গলে মরদেহ ফেলে পালিয়ে যায় কান্তি মারাক। এ ঘটনায় শিশুটির নানা প্রজিন্দ্র মারাক বাদী হয়ে ৩১ মার্চ নালিতাবাড়ি থানায় মামলা করেন। ওই দিন ময়মনসিংহ থেকে ধর্ষক কান্তি মারাককে গ্রেফতার করে পুলিশ। ২০১৩ সালের ৪ জুন এ মামলার চার্জ গঠন শেষে বিচারের কাজ শুরু হয়। ১১ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ এবং আসামি নিজেই দোষ স্বীকার করলে মৃত্যুদণ্ডের আদেশ দেন আদালত।

বাংলা৭১নিউজ/এস.এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com