রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

শিরোপা উৎসবে মা-সন্তানকে নিয়ে অজানা গন্তব্যে রোনালদো

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৩ জুলাই, ২০১৬
  • ১৫৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: রোনালদোর মা দেলোরেসের ভাঁজ করে রাখা হাতে এক তোড়া পত্রিকা। ছেলেকে নিয়ে কী কী লিখেছে সব পড়তে হবে তো!

ক্রিস্টিয়ানো জুনিয়রের মুখে হাসি। তার চেয়েও বড় চওড়া হাসি সিনিয়রের। দলে আরও তিনজন আছে, ঠিক চেনা গেল না। জানাও গেল না কোথায় চলেছেন এরা।

কাল ইনস্টাগ্রামে ক্রিস্টিয়ানো রোনালদো যে ছবিটা পোস্ট করেছেন, এর শিরোনাম হতে পারে একটাই: ‘আজ আমাদের ছুটি ও ভাই, আজ আমাদের ছুটি।’

এত দিনের শিরোপা-খরার মেঘের কোলে ট্রফির রোদ হেসেছে। ইউরোর ট্রফি নিয়েই দেশে ফিরেছেন রোনালদোরা। পর্তুগাল দলের প্রত্যেক খেলোয়াড়কে দেশটির সরকারের পক্ষ থেকে দেওয়া হয়েছে সর্বোচ্চ বেসামরিক সম্মাননা।

কিন্তু এর চেয়ে অনেক বেশি পাওয়া সাধারণ মানুষের ভালোবাসা, যে মানুষ সেই ইউসেবিওর সময় থেকেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে একটা ট্রফির জন্য চাতক চোখে চেয়ে থেকেছে।

অবশেষে ঘুচল সেই অপেক্ষা। এবং সত্যি বলতে কি, তাতে রোনালদো মাঠের বাইরে থেকে ‘খেলে’ই জেতালেন দলকে!

নিন্দুকেরা কত কিছুই বলেন! এই রোনালদো অহমিকায় ভরা। এই রোনালদো আত্মকেন্দ্রিক। নিজের স্বার্থ ছাড়া কিচ্ছু বোঝেন না। কিন্তু তার সতীর্থরা, যারা রোনালদোকে একই ড্রেসিংরুমে পেয়ে তার আর সব সাধারণ ভক্তের মতোই রোমাঞ্চিত; তারা তো দিলেন অন্য খবর।

পেপে তাই ফাইনাল শেষেই বলে দেন, ‘আমরা ক্রিস্টিয়ানোর জন্যই খেলেছি।’ কারেসমা বলে দেন, ‘ওকে মানুষ কত ভুল চিনেছে!’ রোনালদো এমনই, ইউরোতে জেতা নিজের রুপালি বুটটা পর্যন্ত দিয়ে দিলেন নানিকে। মাঠে তার অনুপস্থিতিতে নানিই যে নেতৃত্ব দিয়েছেন!

এই রোনালদো এবার নিজের সন্তানকে নিয়ে, নিজে সন্তান হয়ে মায়ের সঙ্গে বেড়াতে গেলেন। এমন ছুটিতে আগে কখনো যাওয়া হয়নি তার।

অবকাশের ঠিকানা অজানা। তবে সাফল্যের ঠিকানা? রোনালদোর চেয়ে ভালো আর কে এখন জানে!

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com