শনিবার, ১১ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

শিবগঞ্জে ৫ দিন ধরে মাদ্রাসা শিক্ষক নিখোঁজ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ এপ্রিল, ২০১৮
  • ১৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের  শিবগঞ্জে এক মাদ্রাসা শিক্ষক গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ থাকায় তার পরিবার চরম উদ্বিগ্ন হয়ে পড়েছে। এনিয়ে নিখোঁজের বড় ভাই সাইদুর রহমান বাদি হয়ে গেল ১৮ এপ্রিল শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

তবে এখন পর্যন্ত নিখোঁজ ব্যক্তির কোন সন্ধান করতে পারেনি পুলিশ। সাধারণ ডায়েরীতে উল্লেখ রয়েছে, শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের এখলাসপুর গ্রামের মো. ভাদুরদ্দিন বিশ্বাসের ছেলে ইব্রাহিম খলিল ওরফে জাপান গোমস্তাপুর উপজেলার নরশিয়া লালগড় দাখিল মাদ্রাসা যাবার পথে নিখোঁজ হয়। পরে তার পরিবার খোঁজাখুঁজি করেও কোন প্রকার সন্ধান পায়নি।

একপর্যায়ে তার পরিবার জানতে পারে, ভোলাহাট উপজেলার ছোট জামবাড়িয়া ও বড় জামবাড়িয়া মাঠে তার ব্যবহৃত মটরসাইকেলটি পড়ে থাকতে দেখে ভোলাহাট থানা পুলিশে খবর দিলে পুলিশ মটরসাইকেলটি উদ্ধার করে।

এ প্রসঙ্গে জানতে নিখোঁজের স্ত্রী ফেরদৌসি বেগম জানান, তিনি একজন ভাল শিক্ষক, পাশাপাশি একজন ভাল মানুষ হিসেবে এলাকায় বেশ পরিচিত। তার সাথে কোন শত্রুতা ছিলনা। তবে তার বিরুদ্ধে কানসাট পল্লী বিদ্যুৎ পোঁড়ানোর ঘটনায় দুটি মামলা রয়েছে। তবে দুটি মামলায় তিনি জামিনে রয়েছেন।

তিনি জানান, তার স্বামী নিখোঁজ থাকায় ৩ ছেলে মেয়ে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন। স্বামী ফেরত পাবার আসায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। এদিকে লালগড় দাখিল মাদ্রাসার সুপার আলতাফ হোসেন জানান, তিনি একজন ভাল শিক্ষক এবং তার বিরুদ্ধে কোন অভিযোগ নেই।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম হাবিব জানান, তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে উদ্ধারে জোর তৎপরতা অব্যহত রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com