শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা ৩০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীদের জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিউটন গ্রেপ্তার

শিক্ষার্থীদের শপথ ও বাল্যবিবাহকে লালকার্ড প্রদর্শন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি:“নারী কথা শুনবে বিশ্ব কমলা রঙে নতুন দৃশ্য” এই স্লোগান কে সামনে নিয়ে নাটোরে শিক্ষার্থীদের শপথ গ্রহন ও বাল্যবিবাহকে লালকার্ড প্রদর্শন ও আলোচনা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে দিঘাপতিয়া এমকে অনার্স কলেজ প্রাঙ্গনে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির আয়োজিত আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ লক্ষ নিয়ে আলোচনা সভা ও স্টল পরিদর্শন এবং বাল্যবিবাহকে লালকার্ড প্রদশন প্রতিজ্ঞা করানো হয় শিক্ষার্থীদের। এসময় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান, সদর উপজেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তার বানু, দিঘাপতিয়া অনার্স কলেজের অধ্যাক্ষ আঃ রাজ্জাক, ব্র্যাক প্রতিনিধি মোমেনা খাতুন, ব্র্যাক এসডিএম পাবনা লুইস গোমেজ, মহিলা পরিষদ সহ-সভাপতি শ্যামা বসাক প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন এমকে কলেজের ছাত্র-ছাত্রী, মহিলা পরিষদের নেতৃবৃন্দ, নব-বিধান বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সহ বিভিন্ন পর্যায়ে শিক্ষক ও সুধি। শিক্ষার্থীদের বাল্যবিবাহ, নারী নির্যাতন প্রতিরোধে করনীয় বুঝাতে বেশ কয়েকটি স্টল স্থাপন করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com