শনিবার, ১১ মে ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লোকসান নিয়ে আবারও চালু হচ্ছে ‘ম্যাংগো স্পেশাল ট্রেন’ সারা আলী খানকে সতর্ক করলো অনন্যা হিসাব ব্যবস্থায় সংস্কার প্রয়োজন : অর্থমন্ত্রী চাকরির বয়সসীমা উন্মুক্ত রাখার দাবি রব্বানীর গাজায় ইসরায়েলি বাহিনীর হামলায় ৮ শিশুসহ নিহত ২০ ফরিদপুরে সড়কে প্রাণ গেলো বাবা-ছেলেসহ চারজনের বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬ নারী নির্যাতন মামলায় ব্যক্তিগত আইনজীবী নিয়োগ করতে পারবেন বাদী মোহাম্মদপুরে খাল থেকে ‘ডানা কাটা পরী’ উদ্ধার, চলছে প্রদর্শনী সড়ক দুর্ঘটনা রোধে সমন্বিত পদক্ষেপ প্রয়োজন: স্বরাষ্ট্রমন্ত্রী চাকরি দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ, দুই কনস্টেবল বরখাস্ত বঙ্গবন্ধু রেলসেতুর উদ্বোধন ডিসেম্বরে ইসরায়েল হয়তো গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র ইউএস ট্রেড শো-এ ইসলামী ব্যাংকের স্টল উদ্বোধন রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গুলি করে হত্যা ঢাবিতে ১৪তম জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াডের সমাপ্তি উন্নয়ন পরিকল্পনা হতে হবে পরিবেশবান্ধব ও ব্যয় সাশ্রয়ী: প্রধানমন্ত্রী সকালে রাজধানীতে ৮৭ মিলিমিটার বৃষ্টিপাত খাদ্যের নিশ্চয়তা ও আর্থসামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী নড়াইলে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতার মৃত্যু

শাহরুখের হাতঘড়িটির দাম কত?

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

বলিউড বাদশাহ শাহরুখ খান। তার জীবনযাপনও রাজা-বাদশাহর মতোই। বর্তমানে তার মোট সম্পত্তির পরিমাণ ছয় হাজার কোটি রুপির বেশি।

বিলাসবহুল গাড়ি থেকে ব্যক্তিগত বিমান, সবই রয়েছে বলিউড বাদশাহর। দামি জুতা, জামা ব্যবহার করার অভ্যাস রয়েছে তার। তা ছাড়া দামি হাতঘড়ি কেনার শখও রয়েছে শাহরুখের। এই শখ পূরণের জন্য কয়েক কোটি টাকা খরচ করতেও পিছপা হন না তিনি।

এর আগে টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, শাহরুখের সংগ্রহে কয়েক মিলিয়ন ডলারের ঘড়িও রয়েছে। মাঝেমধ্যেই শাহরুখের হাতে বিশ্বের সবচেয়ে দামি ব্র্যান্ডগুলোর ঘড়ি দেখা যায়।

সম্প্রতি দুবাইয়ের উদ্দেশ্যে ভারত ছাড়ার আগে মুম্বাই এয়ারপোর্টে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দেন কিং খান। এয়ারপোর্টে পৌঁছানোর পর নায়কোচিত ভঙিতে যখন গাড়ি থেকে নামেন, তখন তার বাঁ হাতে একটি ঘড়ি দেখা যায়। তার লুক যেমন নজর কাড়ে, তেমনি আলোচনায় উঠে এসেছে হাতঘড়িটি।

সিয়াসাত ডটকম জানিয়েছে, শাহরুখ খানের এ ঘড়িটি সুইজারল্যান্ডের বিলাসবহুল ব্র্যান্ড অডেমার্স পিগুয়েট প্রস্তুত করেছে। এ ঘড়ির মূল্য ১ লাখ ৪৫ হাজার মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৫৯ লাখ টাকার বেশি।

শাহরুখ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ডাঙ্কি’। গত বছরের ২২ ডিসেম্বর মুক্তি পায় এটি। সিনেমাটিতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তাপসী পান্নু। এছাড়াও অভিনয় করেছেন— দিয়া মির্জা, বোমান ইরানি প্রমুখ। এটি নির্মাণ করেছেন রাজকুমার হিরানি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com