বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

শাহরুখের লাইভ সাক্ষাৎকারে ঢুকে পড়ল পুত্র আব্রাম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০১৭
  • ১৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ছবির জগতে এখনো পা রাখেনি শাহরুখ পুত্র আব্রাম। তবে তার ফ্যানের সংখ্যা সুপারস্টার বাবাকেও মাঝে-মধ্যে অবাক করে দেয়। তাকে এক ঝলক দেখার জন্য উৎসুক হয়ে অপেক্ষা করে তার অনুগামীরা। জন্মের পর থেকেই কোনো না কোনো কারণে খবরের শিরোনামে থাকে সে। এবার বাবার সঙ্গে এক সাক্ষাৎকারের অনুষ্ঠানে যোগ দিল ছোট্ট আব্রাম।

সম্প্রতি একটি সংবাদ সংস্থাকে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে লাইভ সাক্ষাৎকার দিচ্ছিলেন কিং খান। ক্যামেরা থেকে খানিক দূরে দাঁড়িয়ে বাবার কথা শুনছিল আব্রাম। কিন্তু বেশিক্ষণ বাবার থেকে আর দূরে থাকতে পারল না সে। না, একঘেমেয়ির কারণে নয়। জুনিয়র খানের বুড়ো আঙুলে নাকি খুব ব্যথা করছিল। তাই ছুটে গিয়ে বাবাকে ব্যথার জায়গাটা দেখিয়ে দেয় সে। বাবাও ম্যাজিক করে এক মুহূর্তে ছেলের ব্যথা উধাও করে দেন।

আব্রামকে কাছে পাওয়ার এমন সুযোগ কি আর সঞ্চালক হাতছাড়া করতে চান? ‘রইস’, ‘কাবিল’-এর সাফল্যের মাঝেও যার টিআরপি আকাশছোঁয়া, তার মুখ থেকে দু’একটা কথা না শুনলে হয়? তাই তারও সাক্ষাৎকার নেয়া হল। আব্রামের উপস্থিতিই লাইভ অনুষ্ঠানকে আরও জমজমাট করে তুলল।

সাড়ে তিন বছরের আব্রাম যে বাবার বাধ্য ছেলে, ভিডিও দেখলেই তা বুঝতে পারবেন আপনিও। ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

সূত্র: সংবাদ প্রতিদিন

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com