মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

শাহজালালে সাড়ে ৩ কেজি স্বর্ণসহ বিমানের গার্ড-যাত্রী আটক

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিকিউরিটি গার্ডের পকেট থেকে ৩০টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে। জব্দ করা বারের ওজন ৩ কেজি ৪৮০ গ্রাম।

এ ঘটনায় ইব্রাহীম খলিল নামে বিমানের সিকিউরিটি গার্ড এবং সৌদি আরব থেকে আসা কামাল উদ্দীন নামে এক যাত্রীকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ জিয়াউল হক জিয়া  বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আটক যাত্রী সৌদি আরবের রিয়াদ থেকে ঢাকাগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-৪০৪০ ফ্লাইটে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় দেশে ফেরেন।

‘এরপর বিমানবন্দরের অ্যাপ্রোন এলাকায় একজন লোককে সন্দেহজনকভাবে চলাফেরা করতে দেখে জিজ্ঞাসাবাদ করেন এপিবিএন সদস্যরা। এ সময় ওই ব্যক্তি নিজেকে বিমানের সিকিউরিটি গার্ড হিসেবে পরিচয় দেন। তবে তার গায়ে কোনো ইউনিফর্ম এবং সঙ্গে আইডি কার্ড না থাকায় জিজ্ঞাসাবাদের জন্য এপিবিএনের কার্যালয়ে আনা হয়।

সেখানে তল্লাশি করে তার পকেট থেকে ৩০টি স্বর্ণের বার জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে এপিবিএন জানতে পারে কামাল নামে একজন যাত্রীর কাছ থেকে এসব বার তিনি সংগ্রহ করেছেন। বিমানের ওই গার্ডের সে সময় ডিউটিও ছিল না।’

জিয়াউল হক আরও জানান, ইব্রাহীমের বক্তব্য অনুযায়ী আমরা লাগেজের বেল্টের সামনে গিয়ে কামাল নামে যাত্রীর জন্য অপেক্ষা করি। পরে সে লাগেজটি নিতে এলে তাকেও আটক করে এপিবিএন কার্যালয়ে আনা হয়।

জিজ্ঞাসাবাদের পর আটকদের বিরুদ্ধে চোরাচালানের মামলা দিয়ে তাদের বিমানবন্দর থানায় হস্তান্তর করা হবে বলেও জানান এপিবিএনের এই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com