শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

শাহজাদপুরে যুবক হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ৭

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিরাজগঞ্জ প্রতিনিধি: জেলার শাহজাদপুর উপজেলার বাতিয়া গ্রামের যুবক রাসেল (৩২)কে ফালাবিদ্ধ করে হত্যার ঘটনায় গতকাল (বৃহস্পতিবপর) রাতে নিহতের ভাই জিল্লুর রহমান বাদী হয়ে মন্ডল গ্রুপের আফসার মন্ডলকে প্রধান আসামী করে ৪২ জন নামীয় ও অজ্ঞাতনামা আরও ২০/২৫ জনকে অাসামী করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
পুলিশ ওই হত্যা মামলার এজাহারনামীয় ৭ অাসামীকে গ্রেফতার করে আজ (শুক্রবার) সিরাজগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে।
গ্রেফতারকৃতরা হলেন, বাতিয়া গ্রামের আলম মন্ডল (৩৬), মিরু মন্ডল(২২), মোজাহার প্রাং (৪০), রহমত ফকির (৩৮), নুরুল মন্ডল (৫০), শুকচান মন্ডল (৪৬) ও উজ্জ্বল মন্ডল (৩৫)।
অবশিষ্ট আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান চলছে ও অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলে থানার অফিসার ইনচার্জ মোঃ খাজা গোলাম কিবরিয়া জানিয়েছেন।
মামলার এজাহার সূত্রে প্রকাশ, গতকাল (বৃহস্পতিবার) সকাল সাড়ে দশটায় শাহজাদপুর থেকে বাজার করে বাড়ি ফিরছিলো রাসেল। একপর্যায়ে রাসেল বাতিয়া গ্রামের আব্দুর রহমানের বাড়ি সংলগ্ন এলাকায় পৌঁছালে আসামীরা দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে যুবক রাসেলের উপর ঝাঁপিয়ে পড়ে বেধড়ক পিটিয়ে ও ফালাবিদ্ধ করে রক্তাক্ত জখম করে ফেলে রেখে চলে যায়।
পরে রাসেলকে উদ্ধার করে পোতাজিয়াস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের সহোদর জিল্লুর রহমান বাদি হয়ে মৃত মোনা মন্ডলের ছেলে আফছার মন্ডলকে প্রধান অাসামীসহ ৩২ জন নামীয় ও অজ্ঞাত আরও ২০/২৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে।
মামলার নামীয় অন্যান্য আসামীরা হলেন, বাচ্চু, বিল্লু, যুবলু, সরোয়ার, জহুরুল, আমিরুল অাফতাফ ওরফে আলতাব, নজরুল, গোলাম, রসুল, রেজা, ফকরুল, আলম, রবিউল, সাহাদ, শাহীন, হেলাল, খালেক, আলতাব, মান্নান, আবু আহাদ, নাজমুল, নূর মোহাম্মদ,মজিবর, শফি, মিরু, সুবাহান, রহমত,নূরুল, শুকচান উজ্জ্বল ও লাভলু।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই আব্দুল মতিন বলেন,”ইতিমধ্যেই এজাহারনামীয় ৭ জন আসামীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছি। বাকিদের গ্রেফতারে সাঁড়াষি পুলিশী অভিযান চলছে। ‘

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com