মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

শাহ আমানত বিমানবন্দরে স্বর্ণসহ যাত্রী আটক

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে প্রায় দেড় কেজি স্বর্ণ ও ৯ কেজি সিসাসহ মো. মাসুদ রানা নামে দুবাই ফেরত এক যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (১৬ জুন) সকাল ৮টার দিকে শুল্ক গোয়েন্দার সদস্যরা তাকে আটক করেন। 

জানা গেছে, বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে পৌঁছলে সকাল ৮টার দিকে ওই ব্যক্তির আচরণ সন্দেহজনক হলে তাকে তল্লাশি করা হয়। এ সময় তার কাছ থেকে ১ কেজি ২৪৫ সোনা ও ৯ কেজি সিসা জব্দ করা হয়। এরপর তাকে আটক ও প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়।

এ ঘটনায় ওই যাত্রীর বিরুদ্ধে কাস্টম আইন ও প্রচলিত আইনে মামলা এবং স্বর্ণ ও সিসা কাস্টমস কোষাগারে জমা দেওয়ার প্রক্রিয়া চলছে।

 বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com