রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

শার্শায় দুপুর ২টার পর ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(যশোর)প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলায় করোনাভাইরাস ঠেকাতে ও গণসচেতনতা বাড়াতে সোমবার (৬ এপ্রিল) দুপুর ২টার পর থেকে ওষুধের দোকান ছাড়া সকল প্রকার ব্যবসাপ্রতিষ্ঠান পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশনা দিয়েছেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল।

উপজেলার বেনাপোল, শার্শা, নাভারন ও বাগআঁচড়া বাজারে সারা দিন লোক সমাগম কম থাকলেও গ্রামাঞ্চলের হাট-বাজারগুলোতে মানুষ ঘরের বাইরে আসছেন। এদের অধিকাংশেরই বাইরে আসার যুক্তিসংগত কোনো কারণ নেই। হাটবাজারে সামাজিক দূরত্ব বজায় না রেখে তারা ঘুরাঘুরি করছে। আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর উপস্থিতিতে তাদের আইন মানার প্রবনতা দেখা গেলেও তারা চলে গেলে আবার লোকসমাগম বেড়ে যায়। তাদেরকে প্রতিরোধ করার জন্যই এই নির্দেশনা।

শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল বলেন, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই নির্দেশনা বলবৎ থাকবে। সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত কাঁচা মালের দোকান, মুদি দোকান, নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। এই নির্দেশনা অমান্য করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। তাছাড়া বিনা কারনে হাটবাজার ও রাস্তাঘাটে ঘুরাঘুরি না করে সকলকে বাড়িতে অবস্থান করার জন্য অনুরোধ করা হয়েছে।

শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী বলেন, করোনাভাইরাস ঠেকাতে ও গণসচেতনতা বাড়াতে উপজেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, জনপ্রতিনিধিরা মাঠ পর্যায়ে দিনরাত নিরলস ভাবে কাজ করছে। তাই উপজেলাবাসীকে সতর্ক থাকার পাশাপাশি সরকারী বিধি নিষেধ মেনে চলতে সকলকে আহবান জানান।

বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com