বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০২:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮ জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে পাঁচমাসে ৬১১ অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান: সংসদে পরিবেশমন্ত্রী

শার্শার লক্ষণপুর ইউপিতে আ.লীগ প্রার্থী জয়ী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার  লক্ষণপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আনোয়ারা খাতুন বিপুল ভোটে বিজয়ী হযেছেন। আজ (বৃহস্পতিবার) ইউপি চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আনোয়ারা খাতুন নৌকা প্রতীক নিয়ে ৭৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী চশমা প্রতীক নিয়ে ২৯ ভোট পেয়েছেন এবং বিএনপির মনোনীত প্রার্থী মাত্র ৭ ভোট পেয়েছেন।

সকাল ৮ টা থেকে ভোট গ্রহন শুরু হয় চলে বিকাল ৪ টা পর্যন্ত। ৯টি ভোট কেন্দ্র ঘুরে দেখা যায় ভোটারদের উপস্থিতি ছিল কম।

আনোয়ারা খাতুন আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা  নিয়ে নির্বাচন করছেন। আওয়ামীলীগ সমর্থিত কামাল হোসেন দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে চশমা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। আওয়ামী লীগের দু’প্রার্থীর দ্বন্দের সুযোগ নিতে বিএনপি সমর্থিত প্রার্থী মোতাচ্ছিম হোসেন খোকন আনারস প্রতীকে নির্বাচন করছেন।

শার্শার লক্ষনপুর ইউনিয়নে ৯টি কেন্দ্র  রয়েছে। মোট ভোটার সংখ্যা ১৫ হাজার ৭শ’ ৬৭ জন। দলীয় কোন্দল থাকায়  ৯টি কেন্দ্রই  ঝুকিপূর্ণ বলে মনে করেছেন নির্বাচন কমিশনার। নিরাপত্তার জন্য মোবাইল টিমসহ  বিজিবি, র‌্যাব ও পুলিশ মোতায়েন করা হয়েছে।

উপজেলা নির্বাহী পুলক কুমার মন্ডল বলেন, সকাল ৮ থেকে ভোট গ্রহন শুরু হয়ে বিকাল ৪ টায় শেষ হয়। সুষ্ঠ ও শান্তিপুর্ন ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়। ভোটা চলাকালীন কোথাও কোন অপৃতিকার ঘটনা ঘটেনি।

শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন শান্তি গত ৯ জানুয়ারী রাতে মারা যাওয়ায় এ উপনির্বান অনুষ্ঠিত হচ্ছে। তার মৃত্যুর পর উপ-নির্বাচনে তার স্ত্রী আনোয়ারা খাতুন নৌকা প্রতীকে নির্বাচন করার জন্য মনোনিত হন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com