শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

শান্তি চাইলে নৌকায় ভোট দিন : আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৩৩ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, পোস্টার ব্যানার দেখে মানুষ ভোট দেয় না। ২০১১ সালে নারায়ণগঞ্জ শহরে আমার কোনো পোস্টার ছিল না। নারায়ণগঞ্জের মানুষ কিন্তু আমাকে ভোট দিয়েছিল। ২০১৬ সালে ধানের শীষের প্রার্থীর সবচেয়ে বেশি পোস্টার ছিল, আমার পোস্টার ছিল না। এইবারও আমার পোস্টার কম। আমি এ ধরনের অপরাজনীতি করি না। আমি সকলকে সমান প্রায়োরিটি দিয়ে চলাফেরা করি। এটা আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার।

শুক্রবার (৭ জানুয়ারি) নাসিক ১১ নং ওয়ার্ডের তল্লা এলাকায় নির্বাচনী প্রচারণায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

তিনি বলেন, আকরাম সাহেব (আওয়ামী লীগ দলীয় সাবেক এমপি) ২০১১ সালে আমার সাথে ছিলেন তখন তিনি আমাদের দল করতেন। উনি কিন্তু এখন আমাদের দল থেকে পদত্যাগ করে অন্য দলে চলে গিয়েছেন। তিনি যেহেতু অন্য দলে এখন তাহলে কীভাবে আমার সাথে থাকবেন। উনি তো এখন আওয়ামী লীগেই নেই।

আইভী বলেন, প্রতিদিনই ভোটারদের চাহিদা বাড়ছে। নতুন নতুন এলাকায় যাচ্ছি তাদের চাহিদা শুনছি। তাদের চাহিদা পূরণ করাই আমার টার্গেট। যত রটে তত ঘটে না। নারায়ণগঞ্জের রাজনীতির যে ধারাবাহিকতা, এখানে অনেক অপপ্রচার চালানো হয়, প্রোপাগান্ডা রটানো হয়। কিন্তু অবশেষে সব ভোট সুন্দর হয় পরিবেশ সুষ্ঠু থাকে। আমি আশা করি এখানেও তাই থাকব।

তিনি বলেন, ভোটাররা আমাকে অনেকদিন যাবৎ চেনে। আমি অন্যায়ও, অত্যাচার করি না। চাঁদাবাজিও করি না৷ তাই ভোটাররা আমাকেই বেছে নেবে। ভোটারদের বলব নারায়ণগঞ্জে যদি আপনারাা শান্তিতে থাকতে চান, কোনো শঙ্কায় না থেকে আমাকে ভোট দেন। নৌকা জিতলে ব্যাপক উন্নয়ন হবে।

তিনি আরো বলেন, এখানে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে। আমি কোনো ট্যাক্স বাড়াইনি। আমি অনেককে বলেছি ট্যাক্সের কাগজটা নিয়ে আসেন। আমি যদি ট্যাক্স বাড়াতাম তাহলে কী এই দুই তিন বছরে আমাকে কী কেউ অভিযোগ করত না। এখন কেন এটা ব্যাপক ভাবে প্রচারণা করা হচ্ছে। আমার যে ক্ষমতা বিধি মোতাবেক পনেরো পার্সেন্ট মওকুফ করা, কেউ আসলে আমি সাথে সাথে মওকুফ করে দেই।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com