রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কোনো রকম তথ্য না দিয়ে ফের পানি ছাড়ল ভারত, নিম্নাঞ্চল প্লাবিত বাংলাদেশ-ভারত টেস্টের তৃতীয় দিনও পরিত্যক্ত নাসরাল্লাহ হত্যা, নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠকের দাবি ইরানের সাইবার সিকিউরিটি আইন দ্রুত সংশোধন: আসিফ নজরুল ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৩৫ মামলা, জরিমানা সাড়ে ২৯ লাখ টাকা নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতার মৃত্যু জ্বালানি-এনবিআর-ব্যাংক সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক-আইএফসি স্বৈরাচারের পতন হলেও প্রেতাত্মারা এখনো আছে: বদিউল আলম বৈরুত বিমানবন্দরের কন্ট্রোল টাওয়ার হ্যাক করেছে ইসরায়েল কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ

শান্ত-মুশফিকের ব্যাটে সিলেটের ১৭৫ রানের পুঁজি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

এবারের বিপিএলে দুরন্ত ছন্দে থাকা নাজমুল হোসেন শান্তর ব্যাট জ্বলে উঠলো ফাইনালেও। তার সঙ্গে হার না মানা এক হাফসেঞ্চুরি হাঁকালেন মুশফিকুর রহিম।

এই যুগলের ব্যাটে চড়ে চ্যালেঞ্জিং পুঁজি পেলো মাশরাফি বিন মর্তুজার সিলেট স্ট্রাইকার্স। ৭ উইকেটে তারা দাঁড় করিয়েছে ১৭৫ রানের সংগ্রহ। অর্থাৎ শিরোপা জিততে হলে ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে করতে হবে ১৭৬।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং বেছে নেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস। ব্যাটিংয়ে নেমে সুবিধা করতে পারেননি তৌহিদ হৃদয় (০)। মাশরাফি আরও একবার নেমে গিয়েছিলেন ওয়ান ডাউনে। তবে আজ ৪ বলে মাত্র ১ করে আউট হয়ে যান সিলেট দলপতি।

দ্বিতীয় উইকেটে শান্ত আর মুশফিক মিলে ৫৬ বলে ৭৯ রানের জুটি গড়ে বিপদ সামাল দেন। শান্ত ৪৫ বলে ৯ চার আর ১ ছক্কায় ৬৪ রানের ইনিংস খেলে বোল্ড হয়ে ফেরেন মঈন আলির বলে।

এরপর রায়ান বার্ল ১১ বলে ১৩, থিসারা পেরেরা ০ আর জর্জ লিন্ডে ৬ বলে ৯ রান করে ফিরে গেলে মুশফিক একাই হাল ধরেন। ৪৮ বলে ৫ চার আর ৩ ছক্কায় ৭৪ রানে অপরাজিত থাকেন তিনি।

মোস্তাফিজুর রহমান ৪ ওভারে ৩১ রান দিয়ে নেন ২টি উইকেট।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com