সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের ১১ অঞ্চলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস, বন্দরে সতর্ক সংকেত মাটি পরীক্ষা করে সার প্রয়োগ, আলোর মুখ দেখেছেন কৃষকরা চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা দেশের উন্নয়নে ৫ কৌশলে গুরুত্ব দিচ্ছে জাতিসংঘ রাইসির মৃত্যুতে ‘গভীরভাবে শোকাহত’ ভেনেজুয়েলার প্রেসিডেন্ট আজ থেকে ৬৫ দিন সাগরে মাছ ধরা বন্ধ টানা চতুর্থবার ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ‘বিশ্বের উন্নত দেশগুলোকে বিনিয়োগে আকৃষ্ট করছে বাংলাদেশ’ ভোটের মাঠের নিরাপত্তায় প্রায় দুই লাখ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন হজ পালন করতে সৌদি পৌঁছেছেন ৩০৮১০ জন দ্বিতীয় দিনে ফের সড়ক অবরোধ অটোরিকশা চালকদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট রাইসি ও পররাষ্ট্রমন্ত্রী নিহত ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর

শাকিলের দেহে আঘাতের চিহ্ন নেই

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬
  • ১৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। আজ সকাল ৯টা ২০ মিনিটে তার ময়নাতদন্ত শেষ হয়। তার মৃত্যু বিষক্রিয়ায় হয়েছে কি না তা জানতে দেহের কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। সেগুলো পরীক্ষাগারে পাঠানো হবে।

তার দেহের ময়নাতদন্ত করেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ডা. সোহেল মাহমুদ, সহযোগী অধ্যাপক ডা. শফিউজ্জামান (খায়ের) এবং ঢামেকের প্রভাষক প্রদীপ বিশ্বাস।

ময়নাতদন্তের পর ডা. সোহেল মাহমুদ সাংবাদিকদের জানান, শাকিলের দেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে বিষক্রিয়ার বিষয়টি জানতে তার ভিসেরা, রক্ত, ইউরিন এবং হার্টের নমুনা সংগ্রহ করা হয়েছে। সেগুলো মহাখালী এবং ঢামেকে পরীক্ষা করা হবে।

এর আগে আজ সকাল ৭টা ৫০ মিনিটে বারডেম হাসপাতাল থেকে তার মরদেহ ঢামেকে আনা হয়। সকাল পৌনে ৯টায় তার ময়নাতদন্ত শুরু হয়।

উল্লেখ্য, মঙ্গলবার প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল (৪৮), গুলশান–২ নম্বরে সামদাদো নামের একটি জাপানি রেস্তোরাঁয় মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। প্রাথমিকভাবে সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলে ধারণা করা হলেও ময়নাতদন্ত করার সিদ্ধান্ত নেয়া হয়।

শাকিলের মারা যাওয়ার পরপরই ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে সিআইডির ক্রাইম সিন ইউনিট। সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়েছে রেস্টুরেন্টটি।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com