রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

শরণখোলায় অগ্নিদগ্ধ গৃহবধূর মৃত্যু গ্রেফতার ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১০ মার্চ, ২০১৮
  • ১৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় অগ্নিদগ্ধ গৃহবধুর মৃত্যুর ঘটনায় মামলা দায়ের হয়েছে। নিহত কমলা ওরফে নূরীর (২০) মামা মো. শাহ আলম হাওলাদার বাদি হয়ে স্বামী, শ্বশুর, শাশুড়ি ও ননদসহ ৪জনকে আসামী করে শুক্রবার রাতে শরণখোলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

শরণখোলা থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, ওইদিন রাতে দুই ও তিন নম্বর আসামী শাশুড়ি তাসলিমা বেগম ও ননদ মাহমুদা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে শনিবার দুপুরে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। এক নম্বর ও চার নম্বর আসামী স্বামী ইলিয়াস হাওলাদার ও শ্বশুর মোতালেব হাওলাদার পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিহতের ভাই মো. আলামিন খলিফা দুপুর আড়াইটার দিকে মোবাইল ফোনে জানান, খুমেক হাসপাতাল মর্গে তার বোনের ময়না তদন্ত চলছে। তাকে পূর্ব রাজাপুর গ্রামের বাবার বাড়িতে দাফন করা হবে।

উল্লেখ্য, শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের বকুলতলা গ্রামে স্বামী ও তার পরিবারের নির্যাতনের হাত থেকে বাঁচতে কমলা ওরফে নূরী (২০) নামের ওই গৃহবধু গত (৩ মার্চ) গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে তার সমস্ত শরীর দগ্ধ হয়। ওইদিগন সকাল ১০টার দিকে তাকে শরণখোলা হাসপাতালে এনে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের (খুমেক) বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। সেখানে ৬দিন পর শুক্রবার (৯মার্চ) দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়। নিহত কমলা উপজেলা ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামের মৃত মোক্তার খলিফার মেয়ে। প্রেমের সম্পর্কের মাধ্যমে একবছর আগে তাদের বিয়ে হয়। তাদের ঘরে আরমান নামের তিন মাসের একটি পুত্র সন্তান রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com