শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

শপথ অনুষ্ঠানে ট্রাম্পকে হত্যার হুমকি!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২০ জানুয়ারী, ২০১৭
  • ১২৭ বার পড়া হয়েছে
ডোমিনিক জোসেফ পোপলো

বাংলা৭১নিউজ, ডেস্ক : শপথ অনুষ্ঠানে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হত্যার হুমকি দিয়েছেন ডোমিনিক জোসেফ পোপলো (৫১) নামে ফ্লোরিডার এক নাগরিক। টুইট বার্তায় ট্রাম্পকে হত্যার হুমকি দেন তিনি। পুলিশ জানিয়েছে, হুমকি দেয়ার পরপরই ডোমিনিক জোসেফকে গ্রেফতার করা হয়েছে।

মিয়ামি বিচ পুলিশ ডিপার্টমেন্টের বরাত দিয়ে মাদ্রিদভিত্তিক সংবাদমাধ্যম ইএফই জানায়, ট্রাম্পকে হত্যার হুমকি দিয়ে টুইটারে একটি ভিডিও পোস্ট করেন ডোমিনিক জোসেফ। সেখানে তিনি বলেন, উদ্বোধনী অনুষ্ঠানে হবু প্রেসিডেন্ট ট্রাম্পকে আমি হত্যা করব।

বুধবার বিচার বিভাগীয় কর্মকর্তারা জানান, পোপলোকে মিয়ামি আদালতে বিচারক মিনডি গ্লেজারের সামনে আনা হয়। পোপলো মানসিকভাবে সুস্থ আছেন কি না তা পরীক্ষার জন্য নির্দেশ দেন তিনি।

পোপলোর আইনজীবী অবশ্য বলেছেন, তার মক্কেল মানসিকভাবে অসুস্থ।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com