মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৮৫৭ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ সাবেক আইজিপি মামুন ৪৩ দিনের রিমান্ডে সাড়ে ৪ কোটি ডিম আমদানির অনুমতি শেখ হাসিনার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পারেনি সরকার ভারতে আসার আগেই অবসরের সিদ্ধান্ত মাহমুদউল্লাহর স্ত্রীসহ সাবেক এমপি তানভীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা দুর্গাপূজাকে কেন্দ্র করে ঢাকায় কোনো থ্রেট নেই : ডিএমপি কমিশনার পুতিনের সঙ্গে শান্তি আলোচনায় বসতে যে শর্ত দিলেন কমলা যশোরে চিহ্নিত সন্ত্রাসী সাগরকে হাতুড়ি পেটা করে হত্যা

শতাধিক আসনে রাতেই সিল মারা হয়েছে- রিজভী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ৬৯ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: র‌্যাব, পুলিশ, বিজিবির সহযোগিতায় রাতেই শতাধিক আসনের ব্যালটে সিল মারা হয়েছে। সকাল সাড়ে ১০টা নাগাদ শতাধিক কেন্দ্রের পোলিং এজেন্টকে বের করে দেওয়া হয়েছে। বিএনপির নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী এসব কথা বলেন।

তিনি বলেন, যেসব অনিয়মের খবর আমরা পেয়েছি, সে হিসাবে শতাধিক আসনে রাতেই সিল মারা হয়েছে। আজকে প্রথম দেড় ঘণ্টার নির্বাচনে একতরফা সহিংস ও রক্তাক্ত নির্বাচনের আভাস পেলাম। গত রাতেও আমাদের একজনকে খুন করা হয়েছে।

রিজভী বলেন, শেখ হাসিনা বিশ্বাস ঘাতকতা ও রক্তাক্ত নির্বাচন উপহার দিবে বলেই খালেদা জিয়াকে কারাগারে ও তারেক রহমানকে মিথ্যা মামলায় আসামি করে দেশে আসতে দিচ্ছে না।

তিনি বলেন, মেজর হাফিজকে গ্রেফতারের জন্য বাসায় পুলিশ পাঠোনো হয়েছে। এ সময় ঢাকা, গাজীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ ও নোয়াখালীর ভোটের অনিয়মের চিত্র তুলে ধরেন রিজভী।

অনিয়মের কেন্দ্রগুলোতে ভোট স্থগিতের জন্য আবেদন করা হবে বলেও জানান তিনি। সূত্র: পরিবর্তন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com