মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

শচীন, বেকহামের সাথে মুস্তাফিজের তুলনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১ আগস্ট, ২০১৬
  • ১৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : বাংলাদেশের ‘বিস্ময় বালক’ মোস্তাফিজুর রহমানকে ক্রীড়া জগতের কিংবদন্তিদের সঙ্গে তুলনা করেছেন সাসেক্স ক্রিকেট ক্লাবের সিইও জ্যাক তৌমাজি।

নিজেদের মাঠে টি-টোয়েন্টি ম্যাচ চলাকালীন এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ফিজ এমন একজন ব্যক্তি যার সঙ্গে শচীন টেন্ডুলকার, বেকহ্যাম, ক্রিস গেইলের তুলনা চলে।’

এই মৌসুমে ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্রিকেট ক্লাব সাসেক্সে খেলার কথা ছিল মোস্তাফিজের। কিন্তু দুটি ম্যাচ খেলেই ইনজুরিতে পড়ায় ছিটকে যান তিনি।

প্রথম ম্যাচে চার উইকেট নিয়ে ম্যাচসেরা হন। শুরুতে ফিজের কাছ থেকে এমন দাপট দেখে তাকে না পাওয়ার আপসোস বাড়ছে দলটির।

‘মোস্তাফিজ বেশি ম্যাচ খেলতে পারলে আমরা ভালো অবস্থানে চলে যেতাম। অভিষেকে চার উইকেট নিয়ে তিনি সেই বার্তাই দিয়েছিলেন।’ বলেন তৌমাজি।

আইপিএলের আগে থেকে মোস্তাফিজের দিকে নজর রাখে সাসেক্স। এরপর চাউর হয়, ইংল্যান্ডে খেলতে যাবেন সাতক্ষীরার তরুণ। আইপিএল থেকে ফিরে ছয় সেশনের পুনর্বাসন প্রক্রিয়া শেষ করে ইংল্যান্ডে উড়াল দেন।

ইংল্যান্ডের আবহাওয়া আর বাংলাদেশের আবহাওয়া এখন রাতদিন পার্থক্য। অথচ মোস্তাফিজ সে দেশে পা রেখেই মাঠে নেমে পড়েন। ইংল্যান্ডের মতো কন্ডিশনে একজন খেলোয়াড়কে অন্য দেশ থেকে এসে কমপক্ষে ২৪ ঘণ্টা বিশ্রাম নিতে হয়।

তৌমাজি জানান, প্রথমদিন গ্যালারিতে বসে তিনিও মোস্তাফিজের খেলা দেখেন।

সাসেক্স সিইও বলেন, আইপিএলের অনেক আগে থেকে মোস্তাফিজকে দলে নিয়েছে তার দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে তার যোগাযোগ আছে।

‘আমার কোচরা তাকে আবিষ্কার করে। আমি তাকে এনেছি এ কথা বললে ভুল বলা হবে। আমি পেশাদার ক্রিকেটার নই। আমার কর্মকর্তারা তাকে চিনেছে আইসিসির ওয়েব সাইটের পরিসংখ্যান দেখে। আমরা কয়েকজন বোলারের দিকে নজর রাখছিলাম। কর্মকর্তারা আমাকে জানান, এই ছেলেটি বিশেষ কিছু। এরপর আইপিএলের আগেই ওর সঙ্গে আমরা চুক্তি করি।’

সাসেক্সের কমিউনিকেশন এন্ড মার্কেটিং এক্সিকিউটিভ জানান, মোস্তাফিজ আসার আগে তাদের ওয়েব সাইটে ভিজিটর ছিল ৪০ হাজার। মোস্তাফিজ আসতেই সেটা তিন লাখের কাছাকাছি পৌঁছে যায়!

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com