সোমবার, ১৩ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাংবাদিক, শিল্পী সাহিত্যিকদের নামেও সড়কের নামকরণ করবে ডিএনসিসি জাল সনদের মামলায় ফাঁসলেন বিআরটিএ কর্মকর্তা তানভীর আবারও বিএনপিকেই পালাতে হবে : ওবায়দুল কাদের সৌদি পৌঁছেছেন ১২ হাজার ৬৪৯ হজযাত্রী দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে বাংলাদেশ-বাহরাইন আলোচনা নিজ আয়েই প্রতিস্থাপন খরচ মেটাবে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি আহ্বান বোনের মরদেহ পেলেও ভাগনেকে না পেয়ে ক্ষুব্ধ সেই শিশুর মামা মেক্সিকোতে বন্দুক হামলায় নিহত ৮ মালয়েশিয়ায় ফের ২৭ বাংলাদেশি আটক ইন্দোনেশিয়ায় বন্যায় মৃত্যু বেড়ে ৪১ অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস

লিবিয়ায় পররাষ্ট্র মন্ত্রণালয়ে সন্ত্রাসী হামলা: অক্ষত মন্ত্রী সিয়ালা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮
  • ১৫৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: বন্দুকধারীরা লিবিয়ার রাজধানী ত্রিপলীতে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ে হামলা চালিয়েছে। মন্ত্রণালয় ভবনের ভেতরে গোলাগুলি এবং বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে রাষ্ট্রীয় সংবাদ মাধ্যম জানিয়েছে।

পররাষ্ট্র এবং স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের কর্মকর্তাদের বরাত দিয়ে লিবিয়ার ঐক্য সরকার নিয়ন্ত্রিত টেলিভিশন চ্যানেল জানিয়েছে, আজ মঙ্গলবার সকালে কতিপয় সন্ত্রাসী মন্ত্রণালয় ভবনে হামলা চালিয়েছে। তবে হামলায় কতজন হতাহত হয়েছে এবং কারা হামলা চালিয়েছে সে বিষয়ে আনুষ্ঠানিক কোনো তথ্য পাওয়া যায় নি।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের একজন কর্মীর বরাত দিয়ে একটি সংবাদ মাধ্যম জানিয়েছে যে হামলায় তিন জন নিহত এবং ছয় ব্যক্তি আহত হয়েছে। অন্যদিকে,  হামলায় একজন নিহত এবং নয় জন আহত হওয়ার কথা নিশ্চিত করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্রের বরাত দিয়ে কিছু সংবাদ মাধ্যম জানিয়েছে, হামলায় অংশ নেয়া তিন সন্ত্রাসী উগ্র গোষ্ঠী দায়েশের সদস্য। এদের মধ্যে একজন মন্ত্রণালয়ের নিরাপত্তা কর্মীর হাতে নিহত হয়েছে এবং বাকি দুই জন আত্মঘাতী বোমায় নিজেদেরকে উড়িয়ে দিয়েছেন। হামলার পর লিবিয়ার পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মাদ তাহের সিয়ালা অক্ষত রয়েছেন মন্ত্রাণালয়ের একজন কর্মকর্তা জানিয়েছেন।

বাংলা৭১নিউজ/সূত্র: পার্সটুডে/এসকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com