রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

লালমনিরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

লালমনিরহাটের হাতীবান্ধায় উপজেলার ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল আরোহী মারা গেছেন। বুধবার (২৫ জানুয়ারি) সকালে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

নিহতরা হলেন- উপজেলা সানিয়াজান ইউনিয়নের বলিপাড়ার ৬ নম্বর ওয়ার্ডের সুরমান আলীর ছেলে নজরুল ইসলাম ড্রাইভার (৫০) ও জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার কারখানাপাড়া গ্রামের ইমান আলীর ছেলে ফজল হক (৬০)।

পুলিশ জানায়, উপজেলার বড়খাতা থেকে মোটরসাইকেলযোগে দোয়ানি সাধুর বাজার আসছিলেন
নজরুল ও ফজলসহ তিনজন। পথে একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী আহত হন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সকালে চিকিৎসাধীন অবস্থায় নজরুল ও ফজল মারা যান।

হাতীবান্ধার ফায়ার স্টেশন কর্মকর্তা মনির হোসেন বলেন, রাতে খবর পয়ে দ্রুত সানিয়াজান এলাকায় এসে আহতদের উদ্ধার করি।

হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম আজাদ বলেন, নিহতদের মরদেহ হাসপাতালে। ঘটনাস্থালে গিয়ে খোঁজ নিয়েছি। ট্রাকটির সন্ধান পাওয়া যায়নি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com