রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

লালমনিরহাটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২, আহত ৫

লালমনিরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

লালমনিরহাটে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

বুধবার (০১ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে লালমনিরহাট-মহেন্দ্রনগরের আঞ্চলিক সড়কের বুড়ির বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রেজাউল ইসলাম (৪২। তিনি উপজেলার বড়বাড়ি ইউনিয়নের সেলিমনগর খেতাবাগ এলাকার মুজিবর রহমানের ছেলে। অপর নিহত ব্যক্তির পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। 

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট শহর থেকে অটো রিকশায় করে ৭/৮ জন যাত্রী বড়বাড়ি বাজারে পৌঁছালে অপরদিকে থেকে আসা ট্রাকের সংঘর্ষ হয়। এতেই অটোরিকশাটি দুমড়ে মুছড়ে যায়। ওই অটোরিকশায় থাকা যাত্রীদের মধ্যে দুইজন ঘটনাস্থলেই মারা যান। আর  আহত ৫জনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানা গেছে ।

সদর থানার ওসি এরশাদুল আলম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত দুই ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে ওই সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে বলেও তিনি জানান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com