সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

লাইসেন্স দেখাতে না চাওয়ায় লাঞ্ছিত পুলিশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮
  • ১৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীতে মোটর সাইকেলে করে আসা এক পুলিশ সদস্যকে লাইসেন্স না দেখানোয় তাকে লাঞ্ছিত করেছে ছাত্ররা। পরে মোটর সাইকেলটিকে সার্জেন্টের মাধ্যমে পাঠানো হয় ডাম্পিংয়ে।

বৃহস্পতিবার রাজধানীর মিরপুর রোডে আসাদ গেট এলাকায় এই ঘটনা ঘটে।

ঢাকা মহানগর পুলিশের ক্রাইম ডিভিশনের কনস্টেবল সিরাজ হেলমেট ছাড়া মোটর সাইকেলে করে আসছিলেন।

ওই সড়কে সকাল থেকে অবস্থান নিয়ে লাইসেন্সের পরীক্ষা চলছিল। হেলমেট ছাড়া মোটর সাইকেল চালালে তাকেও মামলা দেয়াচ্ছিল ছাত্ররা।

এর মধ্যে ঢাকা মেট্রো- হ ৩২-৬৭৩১ নম্বরের মোটর সাইকেলটিকে চালাচ্ছিলেন পুলিশ সদস্য সিরাজ। তার কাছে লাইসেন্স চাইলে তিনি তা দেখাতে রাজ হননি।

এক পর্যায়ে শিক্ষার্থীরা উত্তেজিত হয়ে উঠে এবং পুলিশ সদস্যের মোটরসাইকেলটি ভাঙচুরের চেষ্টা চালায়। কিন্তু সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্যরা শিক্ষার্থীদের বাঁধা দেয়। শিক্ষার্থীদের বাধার মুখে মোটর সাইকেলটি ডাম্পিং স্টেশনে পাঠানোর সিদ্ধান্ত জানান ট্রাফিক সার্জেন্ট উজ্জ্বল।

 

গত ২৯ জুলাই বিমানবন্দর সড়কে বাস চাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর পরদিন থেকে নিরাপদ সড়কের দাবিতে মাঠে নামে শিক্ষার্থীরা। প্রথম দিন কেবল বিমানবন্দর সড়কে তাদের অবস্থান থাকলেও পরদিন থেকে তা রাজধানীতে ছড়িয়ে যায়।

দুই দিন ধরে ছাত্ররা বিভিন্ন সড়কে ব্যাপকভাবে গাড়ির চালকের লাইসেন্স পরীক্ষা করতে থাকে। আর আজ মিরপুর রোডে বিজিবির দুটি গাড়ি, এবং পুলিশ ও ঢাকা ওয়াসার একটি গাড়ির চালকের বিরুদ্ধে মামলা করায় ছাত্ররা। কারণ, তাদের কেউ লাইসেন্স দেখাতে পারেনি।

ধানমন্ডি এলাকায় পানিসম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর গাড়ির চালকও লাইসেন্স দেখাতে পারেননি। পরে তদের বাধার মুখে মন্ত্রী সেই গাড়ি থেকে নেমে অন্য একটি গাড়িতে করে গন্তব্যে যান। সূত্র: ঢাকাটাইমস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com