রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন এখনো চলছে অটোরিকশাচালকদের বিক্ষোভ, ৩ বাস ভাঙচুর সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা

লর্ডস টেস্টে চালকের আসনে পাকিস্তান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৭ জুলাই, ২০১৬
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: লর্ডস টেস্টের তৃতীয় দিন শেষে অনেকটা সুবিধাজনক অবস্থানে রয়েছে সফরকারী পাকিস্তান। স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে হাতে দুই উইকেট রেখে ২৮১ রানের বড় লিড পেয়েছে মিসবাহ বাহিনী।

লর্ডসে প্রথম দিনে দুই দিন ব্যাটসম্যানদের রানের ফোয়ারা ছুটলেও তৃতীয় দিনটি ছিল বোলারদের। আগের দিনের ৭ উইকেটে ২৫৩ রান নিয়ে সকালে ব্যাট করতে নামলে ইংল্যান্ড শেষ ৩ উইকেট হারায় মাত্র ৮ ওভারেই। ফলে ২৭২ রানেই শেষ হয় ইংল্যান্ডের ইনিংস।

পাকিস্তান ৬৭ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে খুব বেশি সুবিধা করতে পারেনি। রানের খাতা না খুলেই হাফিজ ক্যাচ দেন স্লিপে। দলীয় ৪৪ ও ৫৯ রানে মাসুদ ও আজহার আলি ফিরে গেলে কিছুটা চাপে পড়ে সফরকারীরা। আগের ম্যাচে শতক হাঁকানো মেজবাহ কোন রান না করে সাজঘরে ফিরলে চাপটা আরও বেড়ে যায়।

ইউনিস খান ও আসাদ শফিক ৫৯ রানের জুটি গড়ে দলের প্রথম ধাক্কা সামাল দেন। সেখান থেকে শফিক-সরফরাজের দায়িত্বশীল ব্যাটিংয়ে লিড দুশ স্পর্শ করে।

আগের ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও দারুণ খেলছিলেন শফিক। তবে এবার ১ রানের জন্য অর্ধশত মিস করেন এই ব্যাটসম্যান।

এরপর ইয়াসিরকে সঙ্গে নিয়ে দলের রান বাড়ান সরফরাজ। ৪৫ রান করা উইকেটকিপার ব্যাটসম্যানকে ফিরিয়ে দেন ওকস। পরে তিনি নেন ওয়াহাব রিয়াজের উইকেটও। ওকসের দুর্দান্ত বোলিংয়ের পরও ইংল্যান্ডের অস্বস্তি হয়ে টিকে রয়েছেন ইয়াসির শাহ। ক্যারিয়ার সেরা ৩০ রানে অপরাজিত তিনি। ইংল্যান্ডের হয়ে ৫টি উইকেট দখল করেন ক্রিস ওকস। এছাড়া, মঈন আলি দুটি ও ব্রড একটি করে উইকেট দখল করেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com