রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

লক্ষ্মীপুরের উন্নয়নে সর্বাত্মক পদক্ষেপ নেয়া হবে-বিমান ও পর্যটন মন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০১৮
  • ৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, লক্ষ্মীপুর:  বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল এমপি বলেছেন, ভৌগলিক দিক থেকে লক্ষ্মীপুর অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থান।

দক্ষিণ পশ্চিমাঞ্চলের জেলাসমূহের বাসিন্দাদের একটি বিরাট অংশ এ জেলার উপর দিয়ে রাজধানী ঢাকা ও বন্দর নগরী চট্টগ্রামে যাতায়ত করে, তাই লক্ষ্মীপুর-নোয়াখালী-ফেনী সড়ককে চার লেনে উন্নীত করা হবে।

মজু চৌধুরী ঘাটের অবকাঠামো উন্নয়ন করা হবে এবং লক্ষ্মীপুর-নোয়াখালী-চাঁদপুর রেল যোগাযোগ স্থাপনসহ জেলার উন্নয়নে সর্বাত্মক পদক্ষেপ নেয়া হবে।তিনি সততা ও নিষ্ঠার সাথে কাজ করার জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

মন্ত্রী আজ সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের সরকারি দপ্তর প্রধানদের সাথে মত বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তৃতা করেন জেলা পুলিশ সুপার আসম মাহতাব উদ্দিন, সিভিল সার্জন মোস্তফা খালেদ আহসান, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এড. নূর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর পৌর মেয়র এম এ তাহের প্রমুখ।

পরে মন্ত্রী লক্ষ্মীপুর সরকারি কলেজ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে কলেজের ছাত্রাবাস নির্মাণসহ বিভিন্ন সমস্যা সমাধানে আশ্বাস দেন।
অপরাহ্নে তিনি জেলা আইনজীবী সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বলেন, আইনের শাসন ও ন্যয় বিচার প্রতিষ্ঠার জন্য বেঞ্চ ও বারের মধ্যে সুসম্পর্ক স্থাপন জরুরী।

বাংলা৭১নিউজ/আরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com