রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জুনেই পাওয়া যাবে আইএমএফের তৃতীয় কিস্তির টাকা: অর্থমন্ত্রী চট্টগ্রামে প্রস্তুত ১৯৩৪ আশ্রয়কেন্দ্র, ২৯৫ মেডিকেল টিম ইউনূসের বিরুদ্ধে সাড়ে ৯ কোটি টাকা অবৈধ ঋণ দেওয়ার অভিযোগ দুদকে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন আইনমন্ত্রী ঘূর্ণিঝড় রিমাল: অতি ভারী বৃষ্টিতে ভূমিধসের শঙ্কা কানাডার আন্তর্জাতিক উন্নয়ন বিষয়ক উপমন্ত্রী ঢাকায় অপসাংবাদিকতার বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান সেতুমন্ত্রীর গুমের শিকার ব্যক্তিদের স্মরণে বিএনপি মহাসচিবের বাণী সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পোশাকশ্রমিক নিহত কানাডায় ইহুদি স্কুলে বন্দুক হামলা রেমালের প্রস্তুতি দেখতে সিপিপি পরিদর্শনে যাবেন প্রতিমন্ত্রী মোংলা নদীতে ৮০ যাত্রী নিয়ে ট্রলারডুবি আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় হাতিয়ায় স্বামী থাকতেও বিধবা ভাতা তুলছেন ২ নারী এমপি আনার হত্যা: কলকাতার পথে ডিবির প্রতিনিধিদল কলেজে ভর্তির আবেদন শুরু, জেনে নিন খুঁটিনাটি আপিল বিভাগের সাবেক বিচারপতি আনোয়ার উল হক মারা গেছেন ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাস ও ভূমিধসের আশঙ্কা চ্যাম্পিয়ন হয়েই পিএসজি অধ্যায় শেষ এমবাপের গুজরাটে ‌‘গেমিং জোনে’ ভয়াবহ আগুন, শিশুসহ নিহত ২৭

লক্ষ্মীপুরে ব্রীজ ভেঙ্গে রামগতি-নোয়াখালী সড়ক যোগাযোগ বন্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৫৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতির আলেকজান্ডার-সোনাপুর সড়কে আজাদ নগর এলাকায় বৃহস্পতিবার দুপুরে ভূলুয়া নদীর ওপরের বেইলি ব্রীজ ভেঙে ইট বোঝাই একটি ট্রাক নদীতে পড়ে ট্রাক চালক ও তার দু’জনই সহকারী গুরুতর আহত হয়েছেন।
দুর্ঘটনায় পর থেকে রামগতি-নোয়াখালী সড়কে যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে যায়। এতে এসএসসি পরীক্ষার্থীরা পরীক্ষা দিয়ে বাড়ি ফিরতে চরম দুর্ভোগে পড়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ইট বোঝাই ট্রাকটি রামগিতর চর আলগী এলাকা থেকে নোয়াখালীর সোনাপুরে যাওয়ার পথে ট্রাকটি ব্রীজের মাঝামাঝি পৌঁছলে ব্রীজটি ভেঙে ট্রাক নদীতে পড়ে যায়।
ৎএতে চাকল মো. মামুন (৩৫) ও সহকারী মো. সোহেলকে (৩০) গুরুতর আহত হন। তাদের উদ্ধার নোয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ব্রীজ ভেঙে যাওয়ার পর থেকে লক্ষ্মীপুরের রামগতি থেকে নোয়াখালীর যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে যায়। বিকল্প ব্যবস্থা না থাকায় ওই সড়ক দিয়ে চলাচলকারীরা চরম দুর্ভোগে পড়তে হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com