বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাতক্ষীরায় পাউবো’র কাজে দূর্নীতি: ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রতিমন্ত্রীর স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে গুলি, অবস্থা আশঙ্কাজনক টিসিবির জন্য ১০ হাজার টন মসুর ডাল কিনছে সরকার কিশোরীকে ধর্ষণের পর হত্যা, মৌলভীবাজারে দুজনের মৃত্যুদণ্ড রোহিঙ্গা ক্যাম্পে নাশকতা চালাতে পাহাড়ে আস্তানা গাড়েন আরসা সদস্যরা দুরারোগ্য রোগে আক্রান্তদের দ্রুত আর্থিক সহায়তা দেওয়ার সুপারিশ ২য় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ৫৪৫৬ প্রার্থী ফের চোখ রাঙাচ্ছে ডেঙ্গু, একদিনে কাড়লো ৩ প্রাণ খালে ময়লা ফেললে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে: মেয়র আতিক ঈদের আগে শ্রমিকদের বেতন-বোনাস দেওয়ার সিদ্ধান্ত বিশ্বকাপ খেলতে রাতে দেশ ছাড়ছে বাংলাদেশ দল গাইবান্ধায় ধান কাটার সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু বাংলাদেশ ব্যাংকে প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না হলে কঠোর আন্দোলন জাল জন্মনিবন্ধন তৈরি চক্রের দুই সদস্য গ্রেপ্তার কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট দেশের ১৩ গুণীজনকে সম্মাননা প্রদানের উদ্যোগ রাষ্ট্রীয় চুক্তির মাধ্যমে এক লাখ ৭০ হাজার টন সার কিনবে সরকার খুলনা বিভাগে বিদ্যুতের ২৫টি উপকেন্দ্র, ব্যয় হবে ৬০৮ কোটি টাকা বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও ঘনিষ্ঠ করতে চায় যুক্তরাষ্ট্র আত্মসমালোচনা ছাড়া প্রকৃত মানুষ হওয়া সম্ভব নয়: ধর্মমন্ত্রী

লক্ষ্মীপুরে এক মাসে নয় জনের অস্বাভাবিক মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮
  • ১৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এস এম বাবুল (বাবর), লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের হত্যা, সড়ক দুর্ঘটনা, আত্বহত্যা ও গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চলিত বছরের জানুয়ারী মাসে নয় জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এদের মধ্যে সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ চার জন, অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার, সিলিন্ডার বিস্ফোরনে এক শিশু, ঝুলন্ত অবস্থায় ছাত্রলীগ কর্মী, ও ধান ক্ষেত থেকে এক শিশুর লাশ উদ্ধার হয়েছে।
৩০ জানুয়ারী রামগতি উপজেলার সেন্টার বাজার সংলগ্ন সড়কে লেগুনার চাপায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরহী মো: আকবর (৩৫) নামের এক যুবক নিহত হয়। নিহত মো: আকবর রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের আকবর মাঝির বাড়ির বাসিন্দা মো: সোহরাব এর ছেলে।
১৭ জানুয়ারী কমলনগর উপজেলার ফজুমিয়ারহাট-করুনানগর সড়কের (বেড়ির রাস্তা) মোহাম্মদিয়া মাদরাসার সামনে লাড়কিবোঝাই একটি ট্রাক্টরের সঙ্গে বিপরীতদিক থেকে আসা একটি যাত্রীবাহী অটোরিকশার মুখমুখি সংঘর্ষে শিশু রিংকু (৭), মো. হারুন (৪০), আমেনা বেগম (৫৫)সহ তিনজন নিহত হয়।
২৯ জানুয়ারী লক্ষ্মীপুরে পৌর বাস টার্মিনাল সংলগ্ন একটি ডোবা থেকে অজ্ঞাত পরিচয়ে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা জানায়, জেলা শহরের পৌর বাস টার্মিনালের উত্তর পাশে সাবেক পৌর কাউন্সিলর লোকমান হোসেনের মালিকানাধীন ডোবায় মাছ ধরার এসময় জেলেদের জালে মরদেহটির ভেসে উঠে। খবর পেয়ে সদর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।
¬¬¬¬¬
১৭ জানুয়ারী লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের রতনপুর গ্রামের ঢাকা-রায়পুর মহা সড়কের পাশ থেকে অজ্ঞাত অপর এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত লাশটি উদ্ধার করে।
২২ জানুয়ারী সদর উপজেলার মধ্য টুমচর এলাকার ধান ক্ষেত থেকে মামুন হোসেন (১১) নামের এক শিশুর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার সৎ বাবা মাকসুদকে আটক করা হয়েছে। পরিকল্পিতভাবে মামুনকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ ও স্থানীয়রা।
৫ জানুয়ারী সকালে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের পশ্চিম বটতলী গ্রামের হাওলাদার বাড়ী থেকে গলায় ফাঁস লাগিনো অবস্থায় আবদুল হান্নান শাকিল নামে এক ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। শাকিল খিলগাঁও থানা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ছিলেন এবং চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীলের সম্ভাব্য সভাপতি প্রার্থী ছিলেন।
২ জানুয়ারী রাতে রামগঞ্জ উপজেলাস্থ পুলিশ বক্সের সামনে পৌর মার্কেটের একটি হোটেলে সিলিন্ডার বিস্ফোরণে শিশু আহাদ অগ্নিগদ্ধ হয়ে মারা যায়। নিহত শিশু আহাদ রামগঞ্জের কাজিরখিল আখন্দ বাড়ির সায়েদ হোসেনের ছেলে। সে স্থানীয় একটি ওয়ার্কশপের কর্মচারী।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com