রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয় পাবনায় আ.লীগের হামলায় বিএনপির ২৫ কর্মী আহত শেবাচিম হাসপাতালে আগুন: নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট ব্রাজিলে ঝড়ের আঘাতে ৭ জনের মৃত্যু দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ দৌলতদিয়ায় আধিপত্য নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা বঙ্গোপসাগরে নোঙর করে রাখা এলপিজি বহনকারী জাহাজে আগুন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ হচ্ছে আজ ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন দুর্যোগ প্রতিমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মহিবুর রহমান।

শনিবার (২০ জানুয়ারি) বেলা দেড়টার দিকে তিনি উখিয়ার কুতুপালং ক্যাম্প-৪ এ ই-ভাউচার শপে আসেন বলে জানিয়েছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মুহাম্মদ ইকবাল।

তিনি বলেন, দুপুর দেড়টা দিকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিবুর রহমানসহ মন্ত্রণালয়ের সচিব কামরুল হাসান ক্যাম্পে পৌঁছেন। এসময় তাদের সাথে ছিলেন কক্সবাজার ত্রাণ ও প্রত্যাবাসন কার্যালয়ের কমিশনার যুগ্ন সচিব মুহাম্মদ মিজানুর রহমান, উপসচিব ও সিপিপি পরিচালক আহমদুল হকসহ উখিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনার ভূমিসহ সংশ্লিষ্টরা।

পরবর্তীতে প্রতিনিধি দলটি, ক্যাম্প-৪, ব্লক-এ/১১ তে অবস্থিত ডাব্লিউ এপি পরিচালিত ই-ভাউচার শপ, ক্যাম্প-৪ এক্স-র সিআইসি অফিস সংলগ্ন এনজিও ফোরামের পরিচালিত পয়ঃনিষ্কাশন এবং বর্জ্য শোধনাগার, ক্যাম্প-৮ ওয়েষ্ট, ব্লক-এ/১৬ তে অবস্থিত এনজিও সংস্থা এমএসএফ (হলেন্ড) এর পরিচালিত ফিল্ড হাসপাতাল পরিদর্শন করেন।

এসময় সংশ্লিষ্ট এনজিওর কর্মকর্তারা প্রতিনিধি দলকে প্রকল্পের বিষয়ে ধারণা দেন। পরে প্রতিনিধি দলটি ক্যাম্প-৮ ওয়েষ্ট, সিআইসি অফিস সংলগ্ন ওয়াচ টাওয়ার থেকে রোহিঙ্গা ক্যাম্পের সামগ্রিক চিত্র পর্যবেক্ষণ করে বিকেল ৩টার দিকে কক্সবাজারের উদ্দ্যেশ্যে রোহিঙ্গা ক্যাম্প ত্যাগ করেন।

জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলন, শুক্রবার (১৯ জানুয়ারি) সরকারি কাজে কক্সবাজার আসেন মন্ত্রী। এদিন জেলা প্রশাসন ও দূর্যোগ কার্যালয়ের সংশ্লিষ্টেদর সঙ্গে বৈঠক করেন তিনি। ক্যাম্প পরিদর্শন শেষে ঢাকার উদ্দেশ্যে বিমান যোগে কক্সবাজার ত্যাগ করেন মন্ত্রী।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com