মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

রেল কর্মচারী যুবককে কুপিয়ে হত্যা

রাজশাহী প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

স্কুলছাত্র সানি হত্যার রেশ কাটতে না কাটতে রাজশাহী মহানগরীতে এবার সোহেল রানা (২২) নামে এক রেল কর্মচারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। 

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর বোয়ালিয়া থানার বেলদারপাড়া মুক্তিযোদ্ধা সংসদ এলাকায় ওই যুবককে কুপিয়ে গুরুতর জখম করা হয়। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহত সোহেল রানা নগরীর ১৯নং ওয়ার্ডের শিরোইল কলোনি এলাকার আব্দুল করিমের ছেলে। তিনি রেলওয়ের ওয়েম্যান পদে চাকরি করতেন। এ ঘটনায় আহত হয় অভিযুক্ত ঘাতক ফারুক হোসেন। তার বাড়িও একই এলাকায়। 

পুলিশ ও স্থানীয়রা জানান, বেলদারপাড়ার বাংলা মদ ব্যবসায়ী টগরের বাড়িতে মদ কেনা ও পান করা নিয়ে সোহেল রানা ও ফারুকের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে টগরের বাড়ি থেকে বের হয়ে সড়কের ওপর ফারুক হোসেন অতর্কিত সোহেল রানাকে ধারাল ছুরি দিয়ে আঘাত করতে থাকেন। এ সময় সোহেল রানা ও ফারুকের মধ্যে ধ্বস্তাধস্তি হয়। 

এতে ছুরিকাঘাতে সোহেল রানা গুরুতর জখম হয়। লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে একই সময়ে হামলাকারী ফারুক হোসেনকেও মেডিকেলের জরুরি বিভাগে নেওয়া হয়। তবে পুলিশ হেফাজতে তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

ঘটনার বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, প্রাথমিক তথ্যে জানা গেছে, ফারুকের ছুরিকাঘাতে সোহেল রানা নিহত হয়েছে। তবে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন ফারুক দাবি করেছে, তারা উভয়েই গাড়ির ধাক্কায় আহত হয়। সোহেল রানার মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। 

উল্লেখ্য, রোববার রাতে বোয়ালিয়া থানার হেতেমখা সাহাজীপাড়ায় একদল কিশোর গ্যাং সন্ত্রাসীর স্কুল ছাত্র সানিকে অপহরণ ও পরে কুপিয়ে হত্যা করে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com