শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
পুতিনকে একজোড়া কুকুর দিলেন কিম জং উন মৌলভীবাজারে বন্যার পানি কেড়ে নিলো দুই প্রাণ বজ্রপাতে প্রাণ গেল শিশুসহ দুইজনের ‘হায়াত-মউত আল্লাহর হাতে’, শ্রমিকদের মৃত্যু প্রসঙ্গে প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ সাইলোর মতো খাদ্যভাণ্ডার ছিল বলেই করোনা-যুদ্ধ অতিক্রম করতে পেরেছি ৮ জুলাই পর্যন্ত স্থগিত সিলেট বোর্ডের এইচএসসি পরীক্ষা এখনো আছাদুজ্জামানের বিরুদ্ধে অভিযোগ উত্থাপন হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী কুড়িগ্রামে তিস্তার তীরে তীব্র ভাঙন বন্যায় মিঠামইন সড়ক দায়ী হলে সেখানে পানি পারাপারের ব্যবস্থা করবে সরকার যৌথ সভায় বসেছে আওয়ামী লীগ রোহিঙ্গা সংকটের সবচেয়ে ভুক্তভোগী বাংলাদেশ: ফখরুল ইরানের রেভল্যুশনারি গার্ডকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণা করলো কানাডা ভারতের সঙ্গে বৈরিতা করে বিএনপি দেশের ক্ষতি করেছে: কাদের বাজেট পাস হয়নি, অনেক কিছু পুনর্বিবেচনা করা সম্ভব : অর্থমন্ত্রী ক্যাশ কালেকশনে বিকাশের বি২বি সলিউশন ব্যবহার করবে সিঙ্গার সুপার এইটে টাইগার ওপেনারদের ‘অগ্নিপরীক্ষা’ ভারতে বিষাক্ত মদপানে ৩৭ জনের মৃত্যু বিপিসির ৯ বছরে মুনাফা ৫৭ হাজার ৩৮৮ কোটি টাকা মুসলিম ছেলেকে বিয়ে নিয়ে চর্চা: সোনাক্ষীর বাবা বললেন, ‘খামোশ’

রূপগঞ্জে ভূমি দস্যুর বিরুদ্ধে জিডি করায় প্রাণ নাশের হুমকি, ফাকা গুলি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ জুন, ২০১৭
  • ২১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জের চিহ্নিত ভূমিদস্যু সিরাজুল বাহিনী প্রধান কুলি সিরাজের বিরুদ্ধে দমি দখলের পায়তার করার অভিযোগে জিডি করায় হাজী জমির হোসেন নামে এক জমির মালিককে ফাকা গুলি করে প্রাণ নাশের হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার (৫জুন) রাতে উপজেলার সাওঘাট এলাকায়। সাওঘাট এলাকার আওয়ামীলীগ নেতা হাজী জমির হোসেন জানান, একই এলাকার শের আলীর ছেলে সিরাজুল ইসলাম ওরফে কুলি সিরাজ তার মালিকানাধীন সাওঘাট মৌজায় ১০ শতাংশ ও সাড়ে ৭ শতাংশ জমি দুটি জবর দখলের পায়তারা করে আসছে। এ কারনে তিনি গত রবিবার রাতে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরী (জিডি) করেন। জিডি করে বাসায় ফেরার পথে সাওঘাট এলাকায় কুলি সিরাজ ও অজ্ঞাতনামা আরও ২/৩ জন মিলে জমির হাজীর পথ রোধ করে অ¯্র উচিয়ে ফাকা গুলি করে প্রাণ নাশের হুমকি দেয়।

এছাড়া কুলি সিরাজ জমির হাজীকে উদ্দেশ্য করে আরও বলেন, তোর ভাগ্য ভাল পূর্বাচলের অ¯্রগুলো ধরা পড়ে গেছে নইলে তোর গুষ্টিশুদ্ধ উড়িয়ে দিতাম।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার রূপগঞ্জের পূর্বাচল এলাকা থেকে ৭০টি আগ্নেয়া¯্রসহ বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার করে পুলিশ। যার রহস্য এখনো উদঘাটন করতে পারেনি পুলিশ।কুলি সিরাজের এ হুমুকিতে চরম নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে জামির হাজী ও তার পরিবারের লোকজন।

জানা গেছে, কুলি সিরাজে বাবা শের আলী এক সময় পরিবহনে কুলিগিরী করত। কুলি সিরাজে বিরুদ্ধে নিরীহ মানুষের জমি দখলেন বহু অভিযোগ রয়েছে। এছাড়া তার রয়েছে নিজস্ব পেটোয়া বাহিনী। সিরাজের অত্যাচার জলুমের করনে এলাকাবাসী তাকে কুলি সিরাজ বলেই চেনেন। এ ব্যাপারে সিরাজুল ইসলাম জমি নিয়ে দ্বন্দের কথা স্বীকার করলেও হুমকির অভিযোগ মিথ্যা বলে দাবি করেন। এ ব্যপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন বলেন, সিরাজের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে, আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com