বুধবার, ২৯ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাফাহে ইসরায়েলের গোলা বর্ষণে ১৩ নারীসহ নিহত ২১ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৪৭,৯৮৫ জন সমৃদ্ধ অগ্রযাত্রায় রূপালী ব্যাংক তদন্তাধীন মামলায় গণমাধ্যমে বিবৃতি বন্ধে লিগ্যাল নোটিশ নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬ শাহজালালে নারী কেবিন ক্রুর কাছে মিললো দুই কেজি সোনা তৃতীয় ধাপে ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের

রাহুল, প্রিয়াংকার র‌্যালি বাতিল, কংগ্রেসে ক্ষোভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৯
  • ১২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: উত্তর প্রদেশের পশ্চিমাংশে ‘খারাপ আবহাওয়ার’ কারণে বাতিল করা হয়েছে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী ও তার বোন প্রিয়াংকা গান্ধী ভন্দ্রের র‌্যালি। এ ঘটনায় অসন্তোষ বিরাজ করছে স্থানীয় কংগ্রেস সদস্যদের মধ্যে। দলটির নেতারা জেলা প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ এনেছে। তারা বলেছেন, ক্ষমতাসীন দলের পক্ষে সুবিধা দিচ্ছে প্রশাসন। এমন কি বিষয়টি নিয়ে তারা নির্বাচন কমিশনে যাওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন। এ খবর দিয়েছে ভারতের বার্তা সংস্থা এএনআই।

সোমবার উত্তর প্রদেশের পশ্চিমাঞ্চলের শামলি, বিজনর ও শাহারানপুরে তিনটি নির্বাচনী র‌্যালিতে অংশ নেয়ার কথা ছিল রাহুল গান্ধী ও কংগ্রেসের এই রাজ্যের (পূর্ব) সাধারণ সম্পাদক প্রিয়াংকা গান্ধীর। কিন্তু খারাপ আবহাওয়ার কারণে, তা বাতিল করা হয়েছে। এতে ক্ষুব্ধ হয়েছেন কাইরানা লোকসভা আসনের কংগ্রেস দলের প্রার্থী হরিন্দর মালিক।

শাহারানপুর থেকে কংগ্রেসের প্রার্থী ইমরান মাসুদ বলেন, খারাপ আবহাওয়ার কারণে তিনটি স্থানেই কর্মসূচি বাতিল করা হয়েছে। মঙ্গলবার আমরা রোডশো করবো। তাতে প্রিয়াংকাজি উপস্থিত থাকবেন বলে আমরা মনে করছি।
উল্লেখ্য, প্রথম দফা নির্বাচন শুরু হচ্ছে ১১ই এপ্রিল। এদিন নির্বাচন হওয়ার কথা শামলি, বিজনর ও শাহারানপুরে। এ রাজ্যে লোকসভার আসন আছে ৮০টি। মোট সাত দফায় এখানে নির্বাচন হবে।

বাংলা৭১নিউজ/এস.এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com