রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জুনেই পাওয়া যাবে আইএমএফের তৃতীয় কিস্তির টাকা: অর্থমন্ত্রী চট্টগ্রামে প্রস্তুত ১৯৩৪ আশ্রয়কেন্দ্র, ২৯৫ মেডিকেল টিম ইউনূসের বিরুদ্ধে সাড়ে ৯ কোটি টাকা অবৈধ ঋণ দেওয়ার অভিযোগ দুদকে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন আইনমন্ত্রী ঘূর্ণিঝড় রিমাল: অতি ভারী বৃষ্টিতে ভূমিধসের শঙ্কা কানাডার আন্তর্জাতিক উন্নয়ন বিষয়ক উপমন্ত্রী ঢাকায় অপসাংবাদিকতার বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান সেতুমন্ত্রীর গুমের শিকার ব্যক্তিদের স্মরণে বিএনপি মহাসচিবের বাণী সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পোশাকশ্রমিক নিহত কানাডায় ইহুদি স্কুলে বন্দুক হামলা রেমালের প্রস্তুতি দেখতে সিপিপি পরিদর্শনে যাবেন প্রতিমন্ত্রী মোংলা নদীতে ৮০ যাত্রী নিয়ে ট্রলারডুবি আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় হাতিয়ায় স্বামী থাকতেও বিধবা ভাতা তুলছেন ২ নারী এমপি আনার হত্যা: কলকাতার পথে ডিবির প্রতিনিধিদল কলেজে ভর্তির আবেদন শুরু, জেনে নিন খুঁটিনাটি আপিল বিভাগের সাবেক বিচারপতি আনোয়ার উল হক মারা গেছেন ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাস ও ভূমিধসের আশঙ্কা চ্যাম্পিয়ন হয়েই পিএসজি অধ্যায় শেষ এমবাপের গুজরাটে ‌‘গেমিং জোনে’ ভয়াবহ আগুন, শিশুসহ নিহত ২৭

রাশিয়ায় ৬৫ যাত্রী ও ৬ কর্মী নিয়ে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: রাশিয়ায় একটি যাত্রীবাহী বিমান বিধ্বস্তের ভয়াবহ ঘটনা ঘটেছে।  মস্কোর কাছে ৬৫ যাত্রী ও ৬ কর্মী নিয়ে আজ রোববার এ বিমান দুর্ঘটনা ঘটেছে।

 

প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে, মস্কোর দোমোদেভোদো বিমানবন্দর থেকে যাত্রা শুরু করেছিল বিমানটি (এন-১৪৮)। তবে কেন ও কীভাবে মাঝ আকাশে বিমানটিতে আগুন লেগেছে তা এখনো জানা যায়নি।

 

বিমানটিতে ৬৫ জন যাত্রী ছিলেন এবং কর্মী ছিলেন ৬ জন।  তাদের কারও খোঁজ মেলেনি এখনও। খবর রাশিয়ান সংবাদ মাধ্যম স্পুটনিক নিউজের।

 

একটি বিশেষ সূত্রের বরাত দিয়ে স্পুটনিটনিউজ জানিয়েছে, বিমানটি যাত্রা শুরুর ২ মিনিট আগেই সেটি রাডার থেকে বিচ্ছিন্ন হয়।  স্থানীয় জরুরি সেবা সংস্থা জানিয়েছে, দুর্ঘটনার বিষয়ে ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে।

 

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com