সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

রাশিয়ার বিরুদ্ধে আজ সালাহকে নামিয়ে অল-আউট যেতে চাইছে মিশর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮
  • ৩৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ব্রাজিল-আর্জেন্টিনার মতো না হলেও মিশর বেস ক্যাম্পে একটু-আধটু ভিড়-টিড় হচ্ছে। আর সেটা যে পুরোটাই সালাহ-র জন্য তা অনায়াসে বলে দেওয়া যায়। একদিন আগে প্র্যাকটিসের মাঝে সালাহর অমন অবস্থা দেখে সবাই চমকে গিয়েছিলেন। নিজের জার্সি খুলতে পারছেন না। তিনজন ছুটে গেলেন। ওঁরা সাবধানে জার্সি টেনে খুললেন। তাহলে এবার বিশ্বকাপে আর খেলতে পারবেন না তিনি? চোট কী পুরোপুরি সারেনি? না হলে কেন ওইভাবে জার্সি খুলে দিতে হবে? হাজার একটা প্রশ্ন উঠছিল।

তবে রাশিয়ার বিরুদ্ধে নামার আগে সব জল্পনা-টল্পনা উড়িয়ে মিশর টিম ম্যানেজমেন্ট জানিয়ে দিল, সালাহ পুরো ফিট। তিনি মঙ্গলবার খেলবেনও। মিশরের কর্মকর্তারা ফিফা টুইটার অ্যাকাউন্টে যে পোস্ট করেছেন, সেই খবর অনুযায়ী সালাহ প্রথম থেকেই খেলবেন। টুইট করা হয়েছে, ‘টিমের টেকনিক্যাল স্টাফের খবর অনুযায়ী সালাহ গোটা প্র্যাকটিস সেশনে দলের বাকিদের সঙ্গে পুরো ট্রেনিং করেছেন। রাশিয়ার বিরুদ্ধে তিনি খেলছেন।

কিন্তু তাতেও যে অনিশ্চয়তা কাটছে তেমন নয়। বরং বলাবলি চলছে, উরুগুয়ে ম্যাচের আগেও একই কথা বলেছিলেন মিশর কোচ। বলা হয়েছিল, সালাহ পুরো ফিট। কিন্তু তা সত্ত্বেও উরুগুয়ে ম্যাচে তিনি নামেননি। এটাও হতে পারে রাশিয়াকে চাপে রাখার জন্য বলা হচ্ছে, সালাহ খেলবেন।যদিও মিশর টিম ম্যানেজমেন্ট বলছে, উরুগুয়ে ম্যাচে সালাহকে নামানোর ঝুঁকি নেওয়া হয়নি। কিন্তু দল এমন একটা পরিস্থিতিতে দাঁড়িয়ে, বিশ্বকাপে টিঁকে থাকতে গেলে রাশিয়া ম্যাচ জিততেই হবে।  অলআউট যাওয়া ছাড়া  কোনও উপায় নেই।

যদিও, রুশরা এতসব ভাবতেই চাইছে না। সৌদি আরবের বিরুদ্ধে পাঁচ গোলে জয়টা অবশ্যই আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে। কিন্তু তাই বলে তারা যে মিশরকে এতটুকু হালকাভাবে নিচ্ছে, তেমন নয়।  প্রথম ম্যাচের নায়ক ডেনিস চেরিশেভ  ফিফার ওয়েবসাইটে সাক্ষাৎকারে বলেছেন, ‘কী মনে হয় সালাহ না থাকলে আমাদের কাজটা কী সহজ হয়ে যাবে? একদম নয়। হ্যাঁ সালাহ যদি খেলে তাহলে আর একটু কঠিন হবে। তবে খেলাটা খুব ইন্টারেস্টিং হবে। ও অন্যতম সেরা একজন ফুটবলার। আর যে কেউ চাইবে সেরাদের বিরুদ্ধে খেলতে, জিততে।’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com