বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অভিযোগ ওঠা বিচারপতিদের ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করাসহ ১৪ প্রস্তাব ১২ দলীয় জোটের অবশেষে মুখ্যমন্ত্রী পেলো জম্মু-কাশ্মীর, শপথ নিলেন ওমর আব্দুল্লাহ পাচার হওয়া অর্থ ফেরা‌তে জাতিসংঘের সহযোগিতা চায় বাংলাদেশ মিরপুরে শান্তদের সঙ্গে আলাপে নতুন কোচ ১০ অতিরিক্ত আইজিপিকে বদলি ও পদায়ন রাফিনহার দুই পেনাল্টি, পেরুর জালে ব্রাজিলের এক হালি ফের হাসপাতালে মাহাথির মোহাম্মদ নতুন মামলায় সালমান-মামুন-জিয়াউল গ্রেফতার কবর থেকে তোলা হলো বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ হাইকোর্ট ঘেরাও করলেন শিক্ষার্থীরা খুলনার সাবেক এমপি রশীদুজ্জামান মোড়ল গ্রেফতার ১২ বিচারপতিকে চায়ের আমন্ত্রণ প্রধান বিচারপতির আজ বায়ুদূষণের শীর্ষে ঢাকা ইসলাম ধর্ম গ্রহণ করা নিয়ে বিতর্ক, নিজের অবস্থান জানালেন অভিনেত্রী ৬ মাসের মধ্যে সাগর-রুনি হত্যার তদন্ত শেষ করার নির্দেশ ৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে ডাকের সাবেক ডিজি সুধাংশু শেখর ভদ্র গ্রেফতার মেসির হ্যাটট্রিক, বলিভিয়ার জালে ৬ গোল আর্জেন্টিনার যুক্তরাষ্ট্রের অংশীদার ও বন্ধু হতে চায় চীন: শি জিনপিং

রামপুরায় মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় কলেজছাত্র নিহত

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

রাজধানীর রামপুরায় মোটরসাইকেলে বেপরোয়া ট্রাকের ধাক্কায় পুলক গোমেজ (২১) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন।

শনিবার (২২ জুলাই) দিনগত রাত ৩টার দিকে রামপুরার বেটার লাইফ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলকের দুলাভাই রনি বলেন, আমার শ্যালক মার্টিন লুথার কলেজের ছাত্র ছিলেন। রাতে মোটরসাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন। পথে রামপুরা বেটার লাইফ হাসপাতালের সামনে দ্রুতগামী একটি ট্রাক তার মোটরসাইকেলে সজরে ধাক্কা দেয়।

গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, পুলক গাজীপুরের কালিগঞ্জ থানার নাগরী এলাকার বিপিন গোমেজের সন্তান। বর্তমানে নর্দার সরকারবাড়ি দুই নম্বর গেট এলাকায় থাকতেন তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com