শনিবার, ১১ মে ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে গাজীপুরে জামাইকে পিটিয়ে হত্যা, স্ত্রী-শ্বশুরসহ গ্রেপ্তার ৪ স্মার্ট বাংলাদেশ গঠনে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টার বিকল্প নেই আফগানিস্তানে আকস্মিক বন্যায় একদিনে দুই শতাধিক মানুষের মৃত্যু ‘আমার দেহখান’ গানের শিল্পী পিয়াল সড়ক দুর্ঘটনায় নিহত ভিত নেই বিধায় আমরা চারবার ক্ষমতায়: পররাষ্ট্রমন্ত্রী

রামপুরা ব্রিজ অবরোধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২০ মার্চ, ২০১৯
  • ১০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: নিরাপদ সড়কের দাবিতে রাজধানীর রামপুরা ব্রিজের এলাকায় অবরোধ করেছে শিক্ষার্থীরা। সকাল থেকে এই এলাকার অবস্থা স্বাভাবিক থাকলেও দুপুর থেকে রাস্তায় নেমেছে চারটি প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ব্রিজ ও আশেপাশের সড়কে অবস্থান নেয়।প্রতিষ্ঠানগুলো হলো ইস্টওয়েস্ট ইউনিভার্সিটি, ইম্পেরিয়াল কলেজ, আইডিয়াল স্কুল এন্ড কলেজ এবং ফয়জুর রহমান কলেজ।

শিক্ষার্থীরা রামপুরা ব্রিজ থেকে প্রগতি সরণি পর্যন্ত পুরো রাস্তা অবরোধ করে রেখেছে। তারা রাস্তায় যান চলাচল বন্ধ করে নিরাপদ সড়কের পক্ষে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। একইসঙ্গে দুর্ঘটনায় নিহত আবরারের ঘাতকদের বিচার দাবি করেন। তবে শিক্ষার্থীরা অ্যাম্বুলেন্স এবং অসুস্থ রোগি বহনকারী কোন যানবাহন আটকাচ্ছে না।

শিক্ষার্থীদের আশেপাশে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com